Home / বিবিধ / ধন্যবাদ কতৃপক্ষকে-অবশেষে দীর্ঘদিনের ময়লা পরিষ্কার হচ্ছে ।।

ধন্যবাদ কতৃপক্ষকে-অবশেষে দীর্ঘদিনের ময়লা পরিষ্কার হচ্ছে ।।

অনলাইন ডেস্ক:  ” সরকারি ভবন সেগুন বাগিচা ১২ তলা ভবনের মধ্যে ময়লার স্তূপ” শিরোনামে গত ৩০ জুলাই লায়ন বাংলা নিউজ একটি সচিত্র সংবাদ প্রচারিত হয়।সংবাদটি প্রচারিত হলে অনেকেই সংবাদটি পড়েন,মূল্যবান মন্তব্য করেন এবং আমাদেরকে ফোন করেন ঘটনাটি জানার জন্যে।আমরা আমাদের বক্তব্য স্পষ্টভাবে তুলেধরি,মূলত সংবাদটিতে বর্তমান সময়ের আতঙ্ক ডেঙ্গু মশার ব্যাপারে বলা হয়েছিল।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন,প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন,ডেঙ্গু মোকাবিলায় কার্যকর ওষুধ ছিটাতে দুই সিটি মেয়র ও স্বাস্থ্যমন্ত্রীকে।আওয়ামী লীগ সহ সকল সচেতন মহল সকলেই সারাদেশে সচেতনতামূলক সভা করছে ডেঙ্গু আতঙ্ক দূর করতে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,ডেঙ্গুর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত।

গত ৩০ জুলাই আমরা সরেজমিনে গিয়ে দেখতে পাই।রাজধানীর প্রাণ কেন্দ্র এবং সরকারি অফিসপাড়া সেগুনবাগিচা করভবন ও বিভাগীয় কমিশনারের কার্যালয় ডিআইজি ঢাকা রেঞ্জ যেটা ১২ তলা  নামে পরিচিত।সেখানে বিল্ডিঙের বাউন্ডারির ভিতরে উত্তর পাশ এবং দক্ষিণ পাশ সহ আশপাশে ময়লা আবর্জনার স্তূপে ভরপুর।দেখাযায় ওখানে ময়লা ড্রেনের পানি একহয়ে আছে,যেন চলছে মশাদের জন্ম উৎসব।যেখানে পার্কিংয়ে গাড়ি রাখাহয় সেই পার্কিংয়ের পিছনেই ময়লা আবর্জনার স্তূপ। লায়ন বাংলা নিউজ  কতৃক সংবাদটি প্রচারের পর গতকাল ৮/৮/১৯ ইং সেই ময়লার স্তুপের কাছে গিয়ে দেখা গেছে।ময়লা পরিষ্কার করছে কতৃপক্ষ।লায়ন বাংলা নিউজ এর পক্ষ থেকে কতৃকপক্ষকে ধন্যবাদ জানাই সংবাদটিকে গুরুত্ব দিয়ে দীর্ঘদিনের জমাকৃত ময়লা পরিষ্কারের উদ্বেগ এবং কার্যকর করার জন্য।

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *