Home / বিবিধ / ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে জাফরুল্লাহ,নঈম ও হাবিবের বিরুদ্ধে মামলা।।

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে জাফরুল্লাহ,নঈম ও হাবিবের বিরুদ্ধে মামলা।।

অনলাইন ডেস্ক:  তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে ‘মুসলমানরা কীভাবে গরু খাওয়া শিখলো’ শিরোনামে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় কলাম প্রকাশ করে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে।এই মামলা করা হয় বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে। বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির সাধারণ সম্পাদক (বিএমজেপি) গৌতম কুমার এদবর মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন,গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী,বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান।শুভ্রত বিশ্বাস শুভ্র ও সুমন কুমার ছিলেন বাদী পক্ষের আইনজীবী।তারা বলেন,জাফরুল্লাহ চৌধুরীসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে হিন্দু ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে।আসামিদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে দণ্ডবিধির ২৯৫ (ক)/৩৪ ধারায়।

তথ্যমতে,মামলার অভিযোগ থেকে জানাযায়,‘মুসলমানরা কীভাবে গরু খাওয়া শিখলো’ নামে কলাম প্রকাশিত হয় ২৬ অক্টোবর বাংলাদেশ প্রতিদিনে।জাফরুল্লাহ চৌধুরী কলামটি লিখেন।অভিযোগে আরো বলা হয়,আসামিরা উদ্দেশ্যমূলকভাবে এমন কলাম প্রকাশ করেছেন,বাংলাদেশের আড়াই কোটি সনাতন ধর্মাবলম্বীসহ বিশ্বের একশ কোটির ঊর্ধ্বে সনাতন ধর্মাবলম্বীর ধর্মীয় অনুভূতিতে আঘাত করার উদ্দেশে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

সাত দিনের রিমান্ডে হেফাজতের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক।।

অনলাইন ডেস্ক :    হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীকে গ্রেফতারের পর আদালত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *