Home / ঢাকা / ধামরাইয়ে গৃহবধূকে লেবু বাগানে নিয়ে গণধর্ষণ,৫ জনের বিরুদ্ধে মামলা।।

ধামরাইয়ে গৃহবধূকে লেবু বাগানে নিয়ে গণধর্ষণ,৫ জনের বিরুদ্ধে মামলা।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার।

অনলাইন ডেস্ক :     ঢাকার ধামরাইয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার (১০ নভেম্বর) ভুক্তভোগী নিজে বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে গত ২৮ অক্টোবর ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের সন্ধিতারা এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এলাকাবাসী জানায়, গত ২৮ অক্টোবর রাতে সন্ধিতারা গ্রামের বান্দু মিয়ার ছেলে সন্ত্রাসী শামীম রাতে ওই গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ও কৌশলে একটি লেবু বাগানে নিয়ে যান। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা শামীমের সহযোগী তাজুল ইসলামের ছেলে মোশারফ, সাইফুল ইসলামের ছেলে রুবেল, হাসান আলীর ছেলে সোহেল, নূরু মিয়ার ছেলে সুমন ও শামীম ওই গৃহবধূর হাত পা বেধে হত্যার হুমকি দিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়।

এসময় ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেললে কিছুক্ষণ পরে জ্ঞান ফিরে পেলে নিজ বাড়িতে গিয়ে স্বজনদের নিয়ে রাতেই ধামরাই থানায় উপস্থিত হয়ে ধর্ষণকারী শামীমকে প্রধান আসামী করে মোশারফ, রুবেল, সোহেল ও সুমনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৩)/৩০ ধারায় মামলা দায়ের করেন (মামলা নং-১৪)।

পরে পুলিশ গণধর্ষণের শিকার ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।

ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী ওই গৃহবধূ মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকার বাসিন্দা।

এ বিষয়ে ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রাসেল মোল্লা বলেন, ধর্ষণকারীদের দ্রুত গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

*প্রতীকী ছবি*

About admin

Check Also

বাসে অগ্নিসংযোগের ঘটনায় আটক ১০জন।।

অনলাইন ডেস্ক :     অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে রাজধানীতে হঠাৎ করে ৯টি স্থানে বাসে।ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *