Home / বিনোদন / নতুন বছরে নাসির উদ্দিন মাসুদের ৫ নাটক।।

নতুন বছরে নাসির উদ্দিন মাসুদের ৫ নাটক।।

অনলাইন ডেস্ক :    জনপ্রিয় অভিনেতা,নাট্যকার,পরিচালক ও প্রযোজক টিভি ও মঞ্চ-নাসিরুদ্দিন মাসুদ এ সময়ের এক জন ব্যস্ততম নির্মাতা।আসছে নতুন বছরের জন্য পাগলাটে,চ তে চোর,নাইস সুজ,অনলি বেস্ট ফ্রেন্ড ও বিষবৃক্ষ নামে ৫টি একক নাটক নির্মাণের ঘোষণা দিয়েছেন তিনি।

নাট্যনির্মাতা নাসিরুদ্দিন মাসুদ নির্মাণ প্রসঙ্গে লায়ন বাংলা নিউজ (lionbanglanewsbd24.com) বলেন, প্রস্তুতি নিচ্ছি একটু ভিন্ন গল্প নিয়ে একক নাটকগুলো নির্মাণের।এর মধ্যে কয়েকজন জনপ্রিয় তারকাদের সঙ্গে গল্প নিয়ে বসা হয়েছে।কয়েকদিনের মধ্যে তাদের সঙ্গে নাটকগুলোর জন্য চুক্তিবন্ধ হব।তাই এই মুহূর্তে কোনো শিল্পীর নাম বলতে পারছি না।

নাট্যনির্মাতা নাসিরুদ্দিন মাসুদ নতুন নাটকগুলো প্রসঙ্গে বলেন,এই নাটকগুলো একটার সঙ্গে আরেকটার গল্পের কোনো মিল নেই।নাটকগুলো নির্মাণ করা হবে হাস্যকর কর্মকাণ্ড,পারিবারিক সমস্যাসহ বিভিন্ন গল্প নিয়ে।নাটকগুলোর শুটিং হবে ঢাকা এবং ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে।

জানা গেছে,সামনে বিশ্ব ভালোবাসা দিবস ও ঈদের জন্য নির্মাণ হচ্ছে এই নাটকগুলো।ঈদের সময় বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

একুশে টিভিতে প্রতি বুধ,বৃহস্পতি ও শুক্রবার রাত ০৮:৩০ মিনিটে‘প্রচারিত হচ্ছে ধারাবাহিক ‘গরম মহল্লা’।

জনপ্রিয় অভিনেতা,নাট্যকার,পরিচালক ও প্রযোজক টিভি ও মঞ্চ-নাসিরুদ্দিন মাসুদ রাজধানী ঢাকার মহল্লার গল্প নিয়ে তারকাবহুল ধারাবাহিক ‘গরম মহল্লা’ নির্মাণ করেছেন।এ আর এন্টারটেইনমেন্টের সৌজন্যে সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির নির্মাণ কাজ শেষ হয়েছে।রাজধানী ঢাকার একটি মহল্লার চিত্র ধারাবাহিকটিতে তুলে ধরা হয়েছে।

ধারাবাহিক ‘গরম মহল্লা’ দুই প্রভাবশালী পরিবারের উপর নির্মিত এই নাটকে বিভিন্ন চরিত্রে মুকিত জাকারিয়া,মারজুক রাসেল,সিদ্দিকুর রহমান, চাষী আলম,এফ এস নাঈম,অ্যালেন শুভ্র,সালহা খানম নাদিয়া,আব্দুল্লাহ রানা,কচি খন্দকার,ওয়ালিউল হক রুমি,মানসি প্রকৃতি,সুস্মিতা সিনহা,তামান্না সরকার,আইরিন,সিয়াম নাসির,শমি,হারুন বান্টি,নীলা ইসলামসহ অনেক তারকারা অভিনয় করেছেন।

নাট্যনির্মাতা নাসিরুদ্দিন মাসুদ ধারাবাহিক ‘গরম মহল্লা’ নির্মাণ প্রসঙ্গে লায়ন বাংলা নিউজ (lionbanglanewsbd24.com) বলেন, ঢাকার শহরের একটি মহল্লাকে কেন্দ্র করে ধারাবাহিকটি নির্মাণ করা হয়েছে।সেই মহল্লার দুই প্রভাবশালী পরিবারকেই কেন্দ্র করেই এই ধারাবাহিক নির্মাণ করেছি।মানুষ বংশ পরম্পরায় জায়গা সম্পত্তি পায় এটি আমরা দেখেছি।তবে এই নাটকে দেখা যাবে বংশ পরম্পরায় দ্বন্দ পাওয়ার ঘটনা।এলাকায় কোন প্রোগ্রামের দাওয়াত পেলে দুই পরিবারকেই দাওয়াত দেওয়া হয়।মহল্লার কোন শালিশ হলে বিচারক হিসেবে দুই পরিবাররে দুজন বিচারকের আসনে বসেন।ধারাবাহিকটিতে মহল্লার প্রভাব বিস্তারের বিভিন্ন কর্মকান্ডও তুলে ধরা হয়েছে।

নাট্যনির্মাতা নাসিরুদ্দিন মাসুদ আরও বলেন,‘গরম মহল্লা’ নাটকটিতে দুই পরিবারের হাস্যকর কর্মকান্ড,পারিবারিক সমস্যা,দ্বন্দের এই বিষয়গুলো দর্শক প্রচন্ড রকম উপভোগ করবে।আমি আশা করি এই ধারাবাহিকের সকল চরিত্র দর্শকদের ভাল লাগবে।নাটকটি এমনভাবেই নির্মাণ করা হয়েছে দর্শক একপর্বের শেষে আরেক পর্বের অপেক্ষা করবে।নাটকের চরিত্রগুলো সকলে অনেক ভালভাবে তুলে ধরেছে।

উল্লেখ্য,নাসিরুদ্দিন মাসুদ অসংখ্য নাটকে অভিনয় ও পরিচালনা করেছেন।তার উল্লেখযোগ্য নাটকের মধ্যে-বিবাদ,ভিলেজ পলিটিক্স, বৌ তরুণী, কফিলের আয়না,ডুয়েল সিম,কালো বিড়াল,ব্লাক মেইল,ডিভোর্স,সুলতান ভাই,থ্রি স্টুজেস,ফ্যামিলি প্রবলেম,নীল চাঁদোয়া ইত্যাদি।

নাসিরুদ্দিন মাসুদ এর পুরুষ্কারের মধ্যে-বিনোদন ধারা আওয়াড,বাবিসাস এওয়ার্ড,ফ্যাসন ঢাকা মিউজিক এওয়ার্ড,বিনোদন ধারা এওয়ার্ড,মেরিল-প্রথম আলো পুরস্কার ইত্যাদি।

About admin

Check Also

যখন একা থাকি।।

লেখকঃ আব্দুল্লাহ আল মামুন,মহাসচিব,বাংলাদেশ লেবার পার্টি,চেয়ারম্যান,প্রত্যাশার বাংলাদেশ,পরিচালক,মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা। অনলাইন ডেস্ক :     যখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *