Home / চট্টগ্রাম / নাফনদীতে জাল টানতে গিয়ে মিয়ানমার সীমান্ত রক্ষীর গুলিতে বাংলাদেশি জেলে নিহত-১ জন আহত।।

নাফনদীতে জাল টানতে গিয়ে মিয়ানমার সীমান্ত রক্ষীর গুলিতে বাংলাদেশি জেলে নিহত-১ জন আহত।।

অনলাইন ডেস্ক: বাংলাদেশি জেলে নিহত ও অপর একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন টেকনাফের নাফনদীতে জাল টানতে গিয়ে মিয়ানমার সীমান্ত রক্ষী নেভী জওয়ানদের গুলিতে।বাংলাদেশি জেলে নিহত ও অপর একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন টেকনাফের নাফনদীতে জাল টানতে গিয়ে মিয়ানমার সীমান্ত রক্ষী নেভী জওয়ানদের গুলিতে।এই ঘটনা ঘটে বৃহস্পতিবার ভোররাতের দিকে।

জানাযায়,টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের খারাংখালী বিওপির বিজিবি জওয়ানরা টহলকালে ৫নং স্লুইচ গেট সংলগ্ন এলাকায় পরিত্যক্ত দুই ব্যক্তিকে দেখতে পায় ভোররাতের দিকে।ঘটনাস্থলে গিয়ে দেখেন গুলিবিদ্ধ দুই ব্যক্তির মধ্যে একজন মৃত এবং কাতরাচ্ছেন অপরজন।নিহত ব্যক্তি হোয়াইক্যং পূর্ব মহেশখালীয়া পাড়ার জেলে মৃত ছিদ্দিক আহমদের ছেলে নুর মোহাম্মদ (৩৪) এবং আহত ব্যক্তি একই গ্রামের বক্তার আহমদের ছেলে আবুল কালাম (৩২)।জিজ্ঞাসাবাদে এই তথ্য জানান আবুল কালাম। কালামকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে পাঠায় বিজিবি সদস্যরা।সেখান থেকে সকালে কক্সবাজার রেফার করা হয় উন্নত চিকিৎসার জন্য।

স্থানীয় ইউপি মেম্বার জাহেদ হোছাইন উক্ত বিষয়ে বলেন,গুলিতে নিহত এবং আহত ব্যক্তিরা অসহায়-গরীব এবং প্রকৃত জেলে।অভাবের তাড়নায় নাফনদীতে ঠেলা জাল টানতে গিয়েই নাফনদীতে টহলরত মিয়ানমার নেভী সদস্যদের গুলিতে  ঘটে নিহত এবং আহতের ঘটনা।তথ্যমতে জানাযায়-এই ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সল হাসান খান (পিএসসি)জানান,পরবর্তীতে বিস্তারিত জানানো হবে প্রকৃত ঘটনা পর্যবেক্ষণের পর।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পিতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।।

অনলাইন ডেস্ক :    আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পিতাকে।একই সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *