Home / বিবিধ / নারী নির্যাতনের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার।।

নারী নির্যাতনের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার।।

অনলাইন ডেস্ক :     পুলিশ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মাহবুব হোসেনকে গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নারী নির্যাতনের অভিযোগে ভাবির করা মামলায়।

মাহবুবকে গ্রেফতার করা হয় বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রামের নিজ বাড়ি থেকে শুক্রবার ভোরে।।

মাহবুরের বড় ভাই জাকির হোসেনের স্ত্রী রেহানা আক্তার তার স্বামী,দেবর ও শাশুড়িসহ ছয়জনকে আসামি করে আদালতে মামলা করেন গত ৪ আগস্ট।আসামিরা হলেন,মাহবুব হোসেন,জাকির হোসেন,মোস্তফা হোসেন,নূরানী বেগম,শমলা খাতুন ও আইরিন আক্তার।

তথ্যমতে,বিষয়টি নিশ্চিত করে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান,  মাহবুবকে গ্রেফতার করা হয়েছে আদালত থেকে পারিবারিক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রেক্ষিতে।

তথ্যমতে জানাযায়,মামলার বাদী রেহেনা আক্তার বলেন,আমার স্বামী জাকির হোসেন আমাকে বিয়ে করেন তার নিজের পছন্দে।কিন্তু আমাকে মেনে নিতে পারেনি তার পরিবারের লোকজন।বিয়ের পর থেকেই আমাকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য আমার ওপর নির্যাতন শুরু হয় আমার স্বামী একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায়।আমার স্বামী নির্যাতনের প্রতিবাদ করেনি সবকিছু জেনেও।তিনি আরো বলেন,আমার স্বামী সম্প্রতি বাড়িতে আলাদা একটি ঘর কেরে দেন আমাকে রাখার জন্য। এরপর থেকে নির্যাতন আরও বাড়তে থাকে আমার ওপর।আমি ঘরে ঢুকতে পারিনি,সবাই মিলে বের করে দিয়েছে আমাকে।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

জুনায়েদ বাবুনগরী জুমার খুতবায় যা বলেছেন।।

অনলাইন ডেস্ক :    সরকার,প্রশাসন,জনগণ সবাইকে নসিহত করছি।আল্লাহকে ভয় করুন।তার আজাবকে ভয় করুন।হাশরের দিনের পাকড়াওকে ভয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *