Home / রাজনীতি / নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনকে আওয়ামী লীগ সরকার সহায়তা করবে-ওবায়দুল কাদের।।

নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনকে আওয়ামী লীগ সরকার সহায়তা করবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন,নির্বাচনে আসুন, পরিবর্তন চাইলে নির্বাচনে আসতে হবে বিএনপিকে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনকে আওয়ামী লীগ সরকার সহায়তা করবে। আন্দোলনে সংগ্রামে নির্বাচনে ব্যার্থ তাদের নিজেদেরই পদত্যাগ করা উচিত।

রাজধানীর ডিটিসিএ’র নতুন ভবনে রোববার (২২ জানুয়ারি) দুপুরে ঢাকা ট্রান্সপোর্ট কোঅর্ডিনেশন অথরিটি’র বোর্ড সভা শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি-সরকারের পদত্যাগ প্রসঙ্গে বলেন, ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ ৩০ সিটও পাবে না উল্টো তাদেরই ভরাডুবি হয়েছে। ১৪ ও ১৮ সালের নির্বাচনে জনগণ তাদের বয়কট করেছে।১০ তারিখের আন্দোলনে ব্যর্থ তাদের পতন চায় জনগণ, যারা আন্দোলন, নির্বাচনে ব্যর্থ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি-বিএনপিতে গণতন্ত্র নেই দাবি করে বলেন, বিএনপির কবে সম্মেলন হয়েছে তাদের মনে আছে? দিন যায় বছর যায় সম্মেলন হয় না তাদের নিজেদের ঘরেই গণতন্ত্র নেই। পিটার হাসকে অনুরোধ করবো যারা বলে গণতন্ত্র ধ্বংস করেছে বলে অভিযোগ করে তাদেরকেই জিজ্ঞেস করুন তাদের ঘরে গণতন্ত্র নেই কেন। আন্দোলনে সংগ্রামে নির্বাচনে ব্যর্থ বিএনপি নেতাদের নিজেদেরই পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি-বিএনপির গণঅভ্যুত্থানের হুমকি সম্পর্কে বলেন, ৬৯ এর গণঅভ্যুত্থানে তাদের কোনো অবদান নেই। তারা গণঅভ্যুত্থানের স্বপ্ন দেখেন কিন্তু তাদের আন্দোলনে তারা জনসাধারণকে যুক্ত করতে পারেনি।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি-বিরোধী দলের উদ্দেশে বলেন, সংকটে দেশের জন্য না ভেবে তারা সরকারের সঙ্গে সংঘাতে যাচ্ছে। বিশ্ব সংকটে দেশের জনগণ কষ্ট পাচ্ছে, আমরা বিশ্ব সংকটের মূল্য দিচ্ছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি-সামাজিক মাধ্যমে উল্টা পাল্টা তথ্যের বিষয়ে আওয়ামী লীগের কোনো মাথা ব্যাথা নেই বলে মন্তব্য করেন।

ঢাকা ট্রান্সপোর্ট কোঅর্ডিনেশন অথরিটি’র বোর্ড সভায় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস, সড়ক সচিব এবিএম আমানউল্লাহ নুরী, ডিটিসিএ নির্বাহী পরিচালকসহ সড়ক ও মহাসড়ক বিভাগের একাধিক কর্মকতা।

ছবি: মন্ত্রীর ফেসবুক থেকে সংগৃহীত।

About admin

Check Also

আগামী ১১ ফেব্রুয়ারি সারাদেশে বিএনপির পদযাত্রা।।

অনলাইন ডেস্ক :    বিএনপি আগামী ১১ ফেব্রুয়ারি সারাদেশে সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *