Home / সদ্য সংবাদ / নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্য আটক।।

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্য আটক।।

অনলাইন ডেস্ক: ৱ্যাব আটক করেছে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্যকে রাজশাহীর গোদাগাড়ীতে। ৱ্যাব-৫ জানায়,তাদের আটক করা হয় সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার উজান পাড়া গ্রামে মাটিকাটা কলেজের পাশে নির্মাণাধীন ভবন থেকে গোপনে বৈঠক করার সময়।

আনসারুল্লাহ বাংলা টিমের খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান আটক জুয়েল মোল্লা (২৫) ও সক্রিয় সদস্য শহিদুল ইসলাম (৩৯)।জুয়েল মোল্লা বাগেরহাট জেলার ফকির হাট উপজেলার দিয়া পাড়া গ্রামের আব্দুর রশিদ মোল্লার ছেলে ও খুলনা জেলার রূপসা থানার দক্ষিণ খাজা ডাঙ্গা গ্রামের মৃত সোবভান হাওলাদারের ছেলেশহিদুল ইসলা।

ৱ্যাব-৫ এর অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান,উজান পাড়ায় নির্মাণাধীন ভবনটিতে ৮/৯ জন গোপন বৈঠকের সময় দুইজনকে আটক হলেও অন্যরা পালিয়ে যায়।এই সময় উদ্ধার করা হয় উগ্রবাদী বই,লিফলেট,পতাকা,বিশেষ ডাইরি,মোবাইল ফোন, নগদ টাকা।তিনি আরও জানান,তারা রাজশাহী অঞ্চলে আনসারুল্লাহ বাংলা টিমের কার্যক্রম জোরদার ও রাষ্ট্র বিরোধী কর্মকাণ্ড চালাতে গোপন বৈঠক করছিল।গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছেআটককৃতদের বিরুদ্ধে।

About admin

Check Also

র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) আইন কর্মকর্তা-নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।।

অনলাইন ডেস্ক :     নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন কর্মকর্তার পদ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *