Home / রাজনীতি / নোয়াখালীর বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা।।

নোয়াখালীর বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা।।

অনলাইন ডেস্ক :    আজ সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা অব্যাহত থাকবে কোম্পানীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর নিশ্চিত করেছেন।

তথ্যমতে,(ইউএনও) জিয়াউল হক মীর বলেন,বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার বিচার দাবিতে সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বসুরহাট রুপালি চত্বরে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল ঠিক একই সময় কাদের মির্জার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছেন।সংঘাত এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত।

তথ্যমতে,কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন,র‌্যাব-পুলিশ ও ডিবি প্রতিনিয়ত এলাকায় টহল দিচ্ছে এবং আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে এছাড়াও জারি করা হয়েছে ১৪৪ ধারা।

কোম্পানীগঞ্জে গত সপ্তাহে কাদের মির্জার কয়েকটি একক সভা-সমাবেশ হলেও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল মাঠে নামেন শুক্রবার থেকে।এরপর গোলাগুলির হয় দু’জনের অনুসারীদের মধ্যে।এতে আহত হন ৬০ জন।-প্রতীকী ছবি-তথ্য সংগৃহীত

About admin

Check Also

আজ আব্দুল জলিলের অষ্টম মৃত্যুবার্ষিকী।।

অনলাইন ডেস্ক :    আজ অষ্টম মৃত্যুবার্ষিকী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *