Home / বিবিধ / নড়াইলে ৭০ বছরের বৃদ্ধ ধর্ষণ করলো ৯ বছরের শিশুকে।।

নড়াইলে ৭০ বছরের বৃদ্ধ ধর্ষণ করলো ৯ বছরের শিশুকে।।

অনলাইন ডেস্ক :    ৯ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে নড়াইলে।গতকাল বুধবার (৭ এপ্রিল) শিশুটির মা এ ঘটনায় বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা করলে পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত ধর্ষক হান্নান মোল্যাকে (৭০)।   

তথ্যমতে জানাযায়,গত ১ এপ্রিল দুপুরে ওই শিশু সবজি আনতে যায় প্রতিবেশী হান্নান মোল্যার বাড়ির পাশে সবজি ক্ষেতে।এ সময় সবজি ক্ষেতে ওই শিশুকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে হান্নান মোল্যা।

লোক লজ্জার ভয়ে পরিবারের লোকজন মেয়েকে গোপনে বাড়িতে রেখে গ্রাম্য চিকিৎসা দেয়।কিন্তু শিশুর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে বুধবার সকালে।পরে শিশুর মা হাসনা হেনা বাদী হয়ে বুধবার দুপুরে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ধর্ষক হান্নান মোল্যাকে আসামী করে।পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে ওই ধর্ষককে গ্রেফতার করে তার বাড়ী থেকে।

তথ্যমতে জানাযায়,মামলার বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে আসমী হান্নান মোল্যাকে।হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই শিশু।ছবি-তথ্য সংগৃহীত

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *