Home / বিবিধ / পটুয়াখালীর কলাপাড়ায় শ্রমিক লীগ সহসভাপতিকে কুপিয়ে বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা।।

পটুয়াখালীর কলাপাড়ায় শ্রমিক লীগ সহসভাপতিকে কুপিয়ে বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা।।

অনলাইন ডেস্ক :     দুর্বৃত্তরা পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহসভাপতি জুয়েল প্যাদাকে (৩৫) এলোপাথাড়ি কুপিয়ে বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে।তারা এসময় জুয়েলের সারা শরীরের কুপিয়ে ফেলে রেখে যায় মৃত ভেবে।এ ঘটনা ঘটে গত বুধবার (৩ নভেম্বর) রাতে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব রজপাড়া এলাকার হাওলাদার বাড়ির সামনে। তাকে রাত ১২টার দিকে স্বজনরা উদ্ধার করে ভর্তি করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে।পরে তাকে রাত ১টার দিকে ঢাকায় পাঠানো হয় উন্নত চিকিৎসার জন্য।

পূর্ব রজপাড়া গ্রামের ফারুক প্যাদার ছেলে জুয়েল এবং সহ সভাপতি উপজেলা শ্রমিক লীগের।

তথ্যমতে জানাযায়,দুর্বৃত্তরা তার ওপর অতর্কিত হামলা চালায় বুধবার রাতে জুয়েল ওই স্থানে পৌঁছলে। এসময় জুয়েলের বাম হাতের কব্জি কুপিয়ে  বিচ্ছিন্ন করা হয়।মৃত ভেবে ফেলে পালিয়ে যায় ডান হাত ও দুই পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে।

সাংবাদিকদের জুয়েলের ছোট ভাই জাকারিয়া প্যাদা জানান,আসন্ন নির্বাচনে স্থানীয় টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছিলেন জুয়েল।এছাড়া তার ভাইয়ের বাঁধার কারণে এলাকায় মাদক ব্যবসা করতে পরছিল না বর্তমান চেয়ারম্যান মশিউর রহমান শিমু মীরার সহযোগী বশির,শিপন,সোহেল,হামীমসহ অন্যরা।এ কারণে তারা জুয়েলের ওপর আক্রমণ করে হত্যার উদ্দেশ্যে।

তথ্যমতে জানাযায়,কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে হামলার খবর পেয়ে।অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *