Home / চট্টগ্রাম / পাঁচ মাস পালিয়ে থাকা ধর্ষক-নিহত ৱ্যাবের বন্দুকযুদ্ধে…

পাঁচ মাস পালিয়ে থাকা ধর্ষক-নিহত ৱ্যাবের বন্দুকযুদ্ধে…

অনলাইন ডেস্ক: স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছে,সীতাকুণ্ডে গভীর রাতে পাঁচ মাস পালিয়ে থাকার পর ৱ্যাবের ক্রস ফায়ারে।ইকবাল হোসেন রানা (২০) নামে ধর্ষণ মামলার ওই আসামি নিহত হয় উপজেলার দোয়াজী পাড়ার ল্যাংটা পোল এলাকায় মঙ্গলবার গভীর রাতে।তথ্যমতে-জানা যায়,গভীর রাতে ৪নং মুরাদপুর ইউনিয়নের আমিরাবাদ গ্রামের নুরুল ইসলামের ছেলে ইকবাল হোসেন রানা দোয়াজী পাড়া ল্যাংটা পোল এলাকায় ৱ্যাবের সঙ্গে ক্রসফায়ারে মারা যায় মঙ্গলবার।তথ্যমতে-ৱ্যাব বলেন,রানাকে ধরতে আমিরাবাদ গ্রামে অভিযান চালায় ৱ্যাব গোপন সংবাদের ভিত্তিতে।সন্ত্রাসীরা গুলি চালায় এই সময় ৱ্যাবকে লক্ষ্য করে  এবং পাল্টা জবাব দেয় ৱ্যাবও।রানা গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এক পর্যায়ে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হাসপাতালে তাকে নিয়ে গেলে -তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার।

ইসমাইল হোসেন রাজু  নিহত রানার বড় ভাই জানান,পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছেআমার ভাইকে।তথ্যমতে-একটি ধর্ষণ মামলা হয় ৫ মাস আগে রানার বিরুদ্ধে।জানা যায় ওই মামলা সূত্রে,মামলা নং-৫(২)১৯ইং।সাদেক মস্তান (র.) উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী,রানা তাকে ধর্ষণ করে তার বাসার সিঁড়ি দিয়ে ছাদ থেকে নামার সময়।তথ্যমতে-এই বিষয়ে জানান মডেল থানার ওসি (তদন্ত) মো:শামীম শেখ,ৱ্যাবের ক্রসফায়ারে মারা যায় সে।থানায় একটি ধর্ষণ মামলা রয়েছে তার বিরুদ্ধে।

(বি:দ্র: প্রতীকী ফাইল ছবি-তথ্য  সংগ্রহকরা)

About admin

Check Also

বিক্ষুব্ধ ছাত্রলীগ বুধবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে কক্সবাজারে।।

অনলাইন ডেস্ক :     বিক্ষুব্ধ ছাত্রলীগ বুধবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে কক্সবাজারে। বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতারা দীর্ঘ প্রায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *