Home / জাতীয় / পার্টিতে যারা এসেছেন তারা সবাই অনুপ্রবেশকারী নয়-ওবায়দুল কাদের।।

পার্টিতে যারা এসেছেন তারা সবাই অনুপ্রবেশকারী নয়-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক:  বিভিন্ন সময়ে যারা অন্য দল থেকে আওয়ামী লীগে এসেছে তারা সবাই অনুপ্রবেশকারী নন।বলেছেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন,আমাদের পার্টিতে যারা আসছে তারা সবাই অনুপ্রবেশকারী নয়।কারো বিরুদ্ধে যদি সাম্প্রদায়িকতার সংশ্লিষ্টতা না থাকে,কোনো প্রকার মামলা-মোকদ্দমা,কোনো প্রকার অপরাধের সংশ্লিষ্টতা না থাকে অনুপ্রবেশকারী নয় তারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন। অনুপ্রবেশকারীদের বিষয়ে জানতে চাইলে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে,যাদের সাম্প্রদায়িক অশুভ শক্তির সাথে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে আওয়ামী লীগে জায়গায় দেয়া হবে না তাদেরকে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,পার্টিতে যারা এসেছেন তারা সবাই অনুপ্রবেশকারী নয়।অনেক ক্লিন ইমেজের ভালো লোক আমাদের পার্টিতে এসেছেন।যাদের সাম্প্রদায়িক সংশ্লিষ্টতা, মামলা,দুর্নীতি নাই অনুপ্রবেশকারী নন তারা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি,জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী,পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম,আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ,  উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া,কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু,রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন,রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

বি: দ্র: ফাইল ছবি

About admin

Check Also

আজ মঙ্গলবার ৩০ চৈত্র,বঙ্গাব্দ ১৪২৭-এর শেষ দিন-চৈত্রসংক্রান্তি।।

অনলাইন ডেস্ক :    আজ মঙ্গলবার ৩০ চৈত্র,বঙ্গাব্দ ১৪২৭-এর শেষ দিন।আগামীকাল বুধবার বাঙালির সর্বজনীন উৎসবের দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *