Home / বরিশাল / পিরোজপুরের নাজিরপুর তিনটি মন্দিরের প্রতিমা ভাঙচুর-আটক ১ জন।।

পিরোজপুরের নাজিরপুর তিনটি মন্দিরের প্রতিমা ভাঙচুর-আটক ১ জন।।

অনলাইন ডেস্ক: আজ রবিবার ভোরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার একই এলাকায় তিনটি মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দারা এই ঘটনায় কামরুল ইসলাম সুজন (৩০) নামের এক যুবককে হাতেনাতে আটক করে পুলিশে সোর্পদ করেন।উপজেলার দীর্ঘা ইউনিয়নের কলারদোয়ানিয়া বাজার ও বাজার সংলগ্ন কলারদোয়ানিয়া গ্রামে মন্দির ভাঙচুরের এই সিরিজ ঘটনা ঘটে ভোর পৌনে ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান ও নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম মুনির।

উপজেলার কলারদোয়ানিয়া বাজার সার্বজনীন দুর্গা মন্দির,কলারদোয়ানিয়া গ্রামে শ্রী শ্রী রাধা গোবিন্দ সেবাশ্রম ও কালি মন্দিরের প্রতিমা ভাংচুর করার ঘটনায় আটক সুজন পার্শ্ববর্তী নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার রাজাবাড়ী গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।প্রথমে কলারদোয়ানিয়া বাজার সার্বজনীন দুর্গা মন্দিরের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে প্রতিমা ভাঙচুর করে সুজন।পরে কলারদোয়ানিয়া বাজার সংলগ্ন অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক অধীর রঞ্জন মল্লিকের বাড়ির শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে ঢুকে ভাঙচুর করে প্রতিমা।

ওই বাড়ির গৃহবধূ গৌরী মল্লিক বলেন,তিনি পূজা দেওয়ার জন্য ফুল তুলতে যান ভোর বেলা মন্দিরের দরজার তালা খুলে রেখে।কিছুক্ষণ পরে এসে দেখে পাঞ্জাবি পরা,মাথায় টুপি ও মুখে দাড়িওয়ালা এক লোক বাড়ি থেকে বের হয়ে যাচ্ছে।তখন তিনি বিষয়টি বুঝতে পারেনি।মন্দিরে ঢুকে দেখেন মন্দিরের সব প্রতিমা ভাঙা।এর কিছু সময় পরে জানতে পারেন একই গ্রামের আরেকটি মন্দিরে ঢুকে প্রতিমা ভাঙচুরের সময় একজন লোক আটক হয়েছে।আমি তাকে চিনতে পারি সেখানে গিয়ে। আমাদের বাড়িথেকে বের হতে দেখেছি তাকেই।

উপজেলার বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই অনুপ কুমার মণ্ডল বিষয়টি নিশ্চিত করে জানান,কামরুল ইসলাম সুজনকে জনতার সহায়তায় আটক করা হয় রবিবার ভোরে একই এলাকার তিনটি মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনায়।সে প্রতিমা ভাঙচুরের কথা স্বীকার করেছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে।নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান,তিনি ঘটনার সংবাদ পেয়ে পুলিশ সুপারসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।জিজ্ঞাসাবাদ চলছে আটক কামরুল ইসলাম সুজনকে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এই বিষয়ে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

বরিশাল-ঢাকা মহাসড়কের দোয়ারিকা সেতুর পার্শ্ববর্তী স্থানে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত-আহত ৬ জন।।

অনলাইন ডেস্ক :    বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত হয়েছে বরিশাল-ঢাকা মহাসড়কের দোয়ারিকা সেতুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *