Home / রংপুর / পীরগঞ্জের ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে এক আসামির রহস্যজনক মৃত্যু ।।

পীরগঞ্জের ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে এক আসামির রহস্যজনক মৃত্যু ।।

অনলাইন ডেস্ক: শামছুল হক (৫৮) নামের এক আসামির রহস্যজনক মৃত্যু হয়েছে পীরগঞ্জের ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে।তার মৃত্যু হয় বুধবার সকাল ৯টায়।এই খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র ঘেরাও করে বিক্ষোভ করে।এক পর্যায়ে বিক্ষিপ্ত জনতা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে দুপুর সাড়ে ১২টায়।এই সময় পুলিশ পাল্টা ২৩ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।পুলিশ ও উত্তেজিত জনতার মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আধাঘণ্টা ধরে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজ উদ্দিন ও ভেন্ডাবাড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলামসহ স্থানীয় জনতা, ব্যবসায়ী ও পথচারীসহ অর্ধ শতাধিক জনতা গুরুতর আহত হয়েছে এই ঘটনায়।জানা যায়,গতকাল মঙ্গলবার রাত ৯ টায় পীরগঞ্জ উপজেলার বড়দরগা বাজার থেকে শামছুল হককে পুলিশ  গ্রেফতার করে। পরে তাকে ভেন্ডাবাড়ি তদন্ত কেন্দ্রে নিয়ে আটকে রাখা হয়।হাজতে গ্রিলের সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয় বুধবার সকাল ৯টায়।

নিহতের পরিবার জানায়,শামছুল হককে গ্রেফতারের পরে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন ভেন্ডাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ। তার এই দাবির টাকা পূরণ করতে না পারায় তাকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন,আমি রওনা দিয়েছি।তবে শুনেছি যে, আমাদের অতিরিক্তি পুলিশ সুপার হাফিজসহ বেশ কয়েক জন আহত হয়েছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বর্তমানে।

About admin

Check Also

লালমনিরহাটে গুজব ছড়িয়ে যুবককে পিটিয়ে হত্যা করে মরদেহ আগুনে পোড়ানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন।।

অনলাইন ডেস্ক :     তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারীতে গুজব ছড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *