Home / জাতীয় / পুলিশের ওপর হামলার ব্যাপারে জোর তদন্ত চলছে-মন্ত্রী ওবায়দুল কাদের ।।

পুলিশের ওপর হামলার ব্যাপারে জোর তদন্ত চলছে-মন্ত্রী ওবায়দুল কাদের ।।

অনলাইন ডেস্ক: রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় পুলিশের ওপর হামলার ব্যাপারে জোর তদন্ত চলছে। আশা করি এই চক্রকে অনুসন্ধান করার ক্ষেত্রে সফল হবে। বলেছেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি এই সব কথা বলেন,রবিবার সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,পুলিশের উপর হামলার ঘটনায় আইএসের দায় স্বীকার অপপ্রচার কি না,আইনশৃঙ্খলা বাহিনী তা খতিয়ে দেখছে।জঙ্গিরা দুর্বল হতে পারে,একেবারে নিষ্ক্রিয় হয়ে গেছে এটা ভাবার কোন কারণ নেই। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,বড় ধরনের হামলার জন্য জঙ্গিদের ‘টেস্ট কেস’ হতে পারে।তাদের ব্যাপারে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী সচেতন আছে।সায়েন্সল্যাবের হামলার ঘটনায় মন্ত্রী টার্গেট ছিল না এটা আমরা নিশ্চিত হয়েছে।

পুলিশের ওপর হামলার পর আইএস এর দায় স্বীকার করছে,এই বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, মোটরযান আইনের নামে গুজব ছড়ানো হচ্ছে।এটাও তেমন একটা বিষয় কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।আসামের এনআরসির বিষয়ে প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন,আসাম আমাদের নিকটতম পতিবেশী।বিষয়টা আমরা পর্যবেক্ষণ করছি।এনআরসি ভারতের অভ্যন্তরীন বিষয়।যারা বাদ পড়েছেন তাদের আপিল করার সুযোগ আছে।এটা তাদের নিজস্ব বিষয়।

(বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা।।

অনলাইন ডেস্ক :    বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঐতিহাসিক মুজিবনগর দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা জানিয়েছেন।আওয়ামী লীগের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *