Home / বিনোদন / প্রতিক্ষণ লীডারশীপ অ্যাওয়ার্ড পেলেন ঝিনাইদহের তরুণ মিরাজ জামান রাজ ।।

প্রতিক্ষণ লীডারশীপ অ্যাওয়ার্ড পেলেন ঝিনাইদহের তরুণ মিরাজ জামান রাজ ।।

অনলাইন ডেস্ক: জাতীয় পর্যায়ের সেচ্ছাসেবী সংগঠন প্রতিক্ষণ ফাউন্ডেশন কর্তৃক সেচ্ছায় রক্তদানে বিশেষ অবদান  রাখায় ‘প্রতিক্ষণ লীডরিশীপ অ্যাওয়ার্ড-২০১৯’ প্রাপ্ত হয়েছেন ঝিনাইদহের তরুণ সেচ্ছাসেবী মিরাজ জামান রাজ ।

জাতীয় পর্যায়ের সেচ্ছাসেবী  সংগঠন প্রতিক্ষণ ফাউন্ডেশন’ র  ১০ বছর পূর্তী উপলক্ষ্যে প্রদানকৃত সেচ্ছায় রক্তদানে বিশেষ অবদান ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড ও সনদপত্র গত ০৫ আগষ্ট যুব উন্নয়ন অধিদপ্তর এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ফারুক আহমেদ ও প্রতিক্ষণ ফাউন্ডেশন এর মহাসচিব সাজিদুল ইসলাম দুলাল  অ্যাওয়ার্ড প্রাপÍ মিরাজ জামান রাজ এর হাতে তুলে দেন। উল্লেখ্য গত ১৯ জুলাই প্রতিক্ষণ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত যুব উন্নয়ন অধিদপ্তর এর মিলনায়তনে ‘সামাজিক নৈতিকতা অবক্ষয় রোধে যুব সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা ও প্রতিক্ষণ লীডরিশীপ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়। কিন্তু শারীরিক অসুস্থতা জনিত কারণে উক্ত অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় মিরাজ জামান রাজ পরবর্তীতে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। কয়েকটি ক্যাটাগরিতে সারাদেশের তরুণদের মধ্যে মোট ৩৫ জন কে ‘প্রতিক্ষণ লীডরিশীপ অ্যাওয়ার্ড-২০১৯’ প্রদান করা হয়। মিরাজ জামান রাজ এর রক্তের গ্রুপ ও নেগেটিভ ও তিনি এ পর্যন্ত  মোট ১৮ বার রক্ত দান করেছেন। তিনি একজন সেচ্ছায় রক্তদাতা ছাড়াও যুব ক্রীড়া মন্ত্রণালয় এর ন্যাশনাল ইয়ূথ লীডারশীপ ফোরামের প্রচার সম্পাদক, দুরন্ত ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সাপ্তাহিক দুরন্ত প্রকাশ পত্রিকার সম্পাদক, ঝিনাইদহ প্রেসক্লাবের সদস্য সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত । কিশোর বয়স থেকেই মিরাজ জামান রাজ প্রায় ১৪ বছর যাবত মানব কল্যানে বিভিন্ন সেবা মূলক কর্মকান্ডে আত্মনিবেদিত। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ে সিএসই বিভাগের মাষ্টার্স এর শিক্ষার্থী।

মিরাজ জামান রাজ এর এই অ্যাওয়ার্ড প্রাপ্তিতে ন্যাশনাল ইয়ূথ লীডারশীপ ফোরাম’ র সভাপতি এ, কে, এম নেয়ামত উল্লাহ বাবু, ঝিনাইদহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহামুদ হাসান টিপু, দুরন্ত  সংগঠনের সভাপতি ফৌজিয়া হক জুঁই সহ বিভিন্ন শ্রেণী পেশার ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। পদক প্রাপ্ত মিরাজ জামান রাজ এর কাছ থেকে জানা যায়, তিনি তার এই অ্যাওয়ার্ডটি দুরন্ত’ র সকল সেচ্ছাসেবী সদস্যদের উদ্দেশ্যে উৎসর্গ করেছেন। ঝিনাইদহের সন্তান  হিসেবে তার এই অ্যাওয়ার্ড  প্রাপ্তিতে দুরন্ত পরিবার সহ ঝিনাইদহবাসী আনন্দিত ।

About admin

Check Also

দেশের সমালোচিত গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি।।

অনলাইন ডেস্ক :    বেসরকারি সংবাদমাধ্যম সময় মিডিয়া লিমিটেড দেশের সমালোচিত গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *