Home / বিবিধ / প্রতিপক্ষ চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে এক তরুণকে খুন।।

প্রতিপক্ষ চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে এক তরুণকে খুন।।

অনলাইন ডেস্ক:  প্রতিপক্ষ চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে রুবেল মিয়া (২০) নামের এক তরুণকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে।এই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে মঙ্গলবার সকাল ১০টার।

পুলিশ ও স্থানীয়রা জানায়,উপজেলার রসুলপুর রাজনগর গ্রামের মন্টু মিয়ার বাড়িতে সকালে বেড়াতে যায় একই গ্রামের মৃত আবদুল হকের ছেলে রুবেল মিয়া।মন্টু মিয়ার চাচাতো ভাই শহীদ মিয়ার মেয়ে আকলিমা বেগম রুবেল মিয়াকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়।পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে শহীদ মিয়ার লোকজন ঘণ্টাখানেক পর মন্টু মিয়ার বাড়ির পাশে জমিতে রুবেলের লাশ ফেলে যাওয়ার সময় মন্টু মিয়ার ছেলের বউ ইয়াসমিন আক্তার দেখে চিৎকার করলে তার স্বামী জাবেদ মিয়া ও শাশুড়ি দৌড়ে গিয়ে শহীদ মিয়ার মেয়ে আকলিমা ও ফিরু মিয়াকে আটক করে।পালিয়ে যায় এসময় অন্যরা।পরে পুলিশে সোপর্দ করে তাদেরকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো. সাজেদুর রহমান জানান, প্রতিপক্ষ মন্টু মিয়াকে ফাঁসাতে গিয়ে তার চাচাতো ভাই শহীদ মিয়ার পরিবারের লোকজন রুবেলকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে।এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে আকলিমা (১২) ও ফিরু মিয়াকে (১৫)।লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

About admin

Check Also

নড়াইল জেলায় আজ রবিবার রাত ১২টা থেকে সাতদিনের সর্বাত্মক কঠোর লকডাউনের ঘোষনা।।

অনলাইন ডেস্ক :    নড়াইল জেলায় করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জেলা প্রশাসন রবিবার রাত ১২টা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *