Home / জাতীয় / প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সব সময়ই গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানিয়ে আসছে-তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ…

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সব সময়ই গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানিয়ে আসছে-তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ…

অনলাইন ডেস্ক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,সব সময়ই সমলোচনাকে স্বাগত জানিয়ে এসেছে আওয়ামী লীগ সরকার।সঠিক পথে চলতে সহায়তা করে গঠনমূলক সমালোচনা।তিনি এই কথা বলেন,রাজধানীর বারিধারার একটি হোটেলে ডেমোক্র্যাটিক ইন্টারন্যাশনালের আয়োজিত ‘ইয়ং লিডার ফেলোশিপ’ শীর্ষক একটি প্রশিক্ষণ কর্মসূচির গ্রাজুয়েশন অনুষ্ঠানে বৃহস্পতিবার।তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন-সব সময়ই গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানিয়ে আসছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার।সঠিক পথে পরিচালিত করে এটা সরকারকে।দলমত নির্বিশেষে সকলের প্রতি একটি উন্নত দেশ গড়ে তোলার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন-সব সময় গঠনমূলক সমালোচনা ও একটি যুক্তিভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় বিশ্বাস করে আওয়ামী লীগ সরকার।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন-একটি গণতান্ত্রিক দেশের ভিত্তি প্রতিষ্ঠা করতে পারে,আলোচনা,সমালোচনা,তর্কবিতর্ক ও যুক্তি পাল্টা যুক্তি এবং এগিয়ে যেত পারে এভাবে একটি সমাজ।সব সময় সমালোচনাকে স্বাগত জানান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।অধিকতর গুরুত্ব দিচ্ছি এমনকি আমরা সংসদে বিরোধী দলীয় সদস্যদের মতামতকে।এই ধরনের প্রশিক্ষণ কর্মসূচি তরুণদের জন্য আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন- আওয়ামী লীগ,বিএনপি,জাতীয় পার্টি ও অন্যান্য দলের কর্মীরা অংশ নিচ্ছেন এখানে।সত্যিই মঙ্গলজনক এটা একটি গণতান্ত্রিক দেশের জন্য।তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সকলের প্রতি আহ্বান জানান-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠায় একসাথে কাজ করার জন্য।অনুষ্ঠানে বক্তব্য রাখেন,পার্টি ক্যাটি ক্রোয়াকের ডেমোক্র্যাটিক ইন্টারন্যাশনাল চিফ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

(বি:দ্র: ফাইল ছবি -তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

শিক্ষার্থীদের ডিজিটালি ক্লাস নিতে একটি সুনির্দিষ্ট টেলিভিশন চ্যানেল চালুর পরিকল্পনা-শিক্ষামন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    শিক্ষামন্ত্রী দীপু মনি সারা বছর শিক্ষার্থীদের ডিজিটালি ক্লাস নিতে একটি সুনির্দিষ্ট টেলিভিশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *