Home / সদ্য সংবাদ / প্রবালদ্বীপ সেন্টমার্টিনে আটকেপড়া ১২শ পর্যটককে ফিরিয়ে আনা হচ্ছে।।

প্রবালদ্বীপ সেন্টমার্টিনে আটকেপড়া ১২শ পর্যটককে ফিরিয়ে আনা হচ্ছে।।

অনলাইন ডেস্ক: সোমবার ফিরিয়ে আনা হচ্ছে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে প্রবালদ্বীপ সেন্টমার্টিনে আটকেপড়া ১২শ পর্যটককে।তারা আটকে পড়েছিলেন সাগর উত্তাল থাকায় শুক্রবার টেকনাফ-সেন্টমার্টিনে রুটে জাহাজ চলাচল বন্ধ করে দেওয়ায়।আজ তাদের ফেরত আনা হচ্ছে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায়।

দমদমিয়া আটলান্টিক ক্রুজ ঘাট থেকে জাহাজ ছেড়ে দেন সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম নিজেই উপস্থিত হয়ে।সেন্টমার্টিনের ইউপি সদস্য হাবিবুর রহমান খান জানিয়েছেন সেন্টমার্টিনে আটকেপড়া ১২শ পর্যটক ভালো আছেন।তাদের বিষয়ে খোঁজখবর রাখা হয়েছে সবসময়। ডিসকাউন্টও দেওয়া হয়েছে হোটেল ও খাবার হোটেলে।

তথ্যমতে,আটলান্টিক ক্রুজের কক্সবাজারস্থ ইনচার্জ নাসির উদ্দিন জানিয়েছেন,সকাল ১০টায় দমদমিয়া ঘাট থেকে জাহাজ রওনা দেয় জেলা প্রশাসনের নির্দেশে ও আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হওয়ায়। মানবিক দিক বিবেচনা করে আমরা সেবার উদ্দেশে যাত্রীসেবা দিচ্ছি আটকেপড়া পর্যটকরা আমাদের বুকিং করা যাত্রী না হলেও।তথ্যমতে,টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম আরো জানান, সার্বক্ষণিক খোঁজ রাখা হয়েছে সেন্টমার্টিনে আটকেপড়া পর্যটকের ব্যাপারে।তাদেরকে জাহাজে করে টেকনাফে নিয়ে যাওয়া হচ্ছে আজ আবহাওয়া পরিস্থিতি ভালো হওয়ায়।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) আইন কর্মকর্তা-নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।।

অনলাইন ডেস্ক :     নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন কর্মকর্তার পদ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *