Home / জাতীয় / প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যা বলেছেন সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ।।

প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যা বলেছেন সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ।।

অনলাইন ডেস্ক: বাংলাদেশের ধর্মীয় সংখ্যালঘুদের নিয়ে প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যা বলেছেন সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত।বলেছেন,স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।মন্ত্রী এই কথা বলেন রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসভবনে শনিবার সকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালবলেন,সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত তিনি যা বলেছেন।এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তাকে।এই বিষয়ে তথ্য প্রমাণ যদি না পাওয়া যায় তিনি যা বলেছেন,আইনানুগ ব্যবস্থা নেয়া হবে তাহলে তার বিরুদ্ধে।

গত ১৭ জুলাই হোয়াইট হাউজে গিয়ে ডনাল্ড ট্রাম্পকে বলেন,ওয়াশিংটন ডিসিতে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেওর উদ্যোগে তিন দিনব্যাপী ‘ধর্মীয় স্বাধীনতায় অগ্রগতি’শীর্ষক এক আন্তর্জাতিক সম্মেলনে অংশ নিতে যাওয়া প্রিয়া সাহা, মৌলবাদীদের নিপীড়নের শিকার হচ্ছেন বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুরা।নিখোঁজ হয়েছেন প্রায় ৩ কোটি ৭০ লাখ হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান।ওই সম্মেলনে অংশ নেওয়া পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন বলেছেন,যে অভিযোগ করেছেন প্রিয়া সাহা,তা একেবারেই মিথ্যা।তিনি এমন উদ্ভট কথা বলেছেন বিশেষ মতলবে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে,প্রিয়া সাহা এই ধরনের বানোয়াট ও কল্পিত অভিযোগ করেছেন বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্নের উদ্দেশ্যেই।বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এই বিষয়ে।ঐক্য পরিষদের সভাপতি রানা দাশগুপ্ত বলেছেন,হোয়াইট হাউজে ট্রাম্পের কাছে যে অভিযোগ করেছেন প্রিয়া সাহা,তা একান্তই তার নিজস্ব বক্তব্য,সংগঠনের নয়।

(বি:দ্র: ফাইল ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *