Home / রাজনীতি / প্রিয়া সাহা যা করেছে এটা নেক্কারজনক-তাই তার শক্ত নিন্দা জানাই-ববি হাজ্জাজ ।।

প্রিয়া সাহা যা করেছে এটা নেক্কারজনক-তাই তার শক্ত নিন্দা জানাই-ববি হাজ্জাজ ।।

অনলাইন ডেস্ক: জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ বলেছেন,প্রিয়া বিশ্বাস সাহা যুক্তরাষ্ট্রে উপস্থিত হয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সামনে যে বক্তব্য রেখেছেন তা নিশ্চয়ই মিথ্যাচার এবং আমাদের দেশ ও জাতিকে নিয়ে অপপ্রচার, তাই তার শক্ত নিন্দা জানাই। তার এই মিথ্যাচারের জন্য তার বিরুদ্ধে নিশ্চয়ই ব্যবস্থা নেয়া উচিত । Indecency act অথবা Creating civil unrest বা এ জাতীয় কোনো একটা আইনের মাধ্যমে তার বিরুদ্ধে সরকারি ব্যবস্থা নেয়া আবশ্যক।

তবে এটা সর্বদা মনে রাখতে হবে যে আমরা মিথ্যা কে আলবৎ ঘৃণা করব, কিন্তু এদেশের কোন নাগরিককে কখনোই ঘৃণা করব না।

ববি হাজ্জাজ বলেন,আমাদের আরো মনে রাখতে হবে যে দেশের সম্মানকে হানি করে মিথ্যাচার করা, আর দেশের সরকারের সমালোচনা করা এক জিনিস না। আজ প্রিয়া সাহা যা করেছে এটা নেক্কারজনক। কিন্তু আমরা এমন অনেক দেখেছি যে সরকারের সমালোচনাকেও এমন নেক্কারজনক বলে দেখাবার চেষ্টা করা হয়েছে। আজকে সরকারি দল যখন ক্ষমতার বাহিরে ছিল তখন তাদের অনেক বড় বড় নেতারাও যুক্তরাষ্ট্রসহ পশ্চিমা অনেক দেশে গিয়ে অনেক ধরনের বক্তব্য রেখেছিলেন। তখন বিএনপির নেতারা তাদের নিয়ে এমন কথা বলেছে।

তিনি আরো বলেন,গত দশ বছর ধরে বিএনপিও আবার ঐ ধরনের বক্তব্য বিদেশের মাটিতে অনবরত দিয়ে যাচ্ছে, আর এখন সরকারি দল বিএনপিকে নিয়ে এমন কথা বলছে। আমাদের মনে রাখতে হবে যে, সরকারের সমালোচনা কেউ করলেই সে দেশদ্রোহী হয় না । আমাদের সামনে এখন আরও অনেক বড় প্রতিকূলতা আছে। দেশের অনেকাংশ জনগণ বন্যা কবলিত এলাকায় অত্যন্ত দুরবস্থার ভেতরে বসবাস করছেন। আমি আশা রাখব মাননীয় যোগাযোগ মন্ত্রীসহ আমাদের মহামান্য সরকার আমাদের জনগণের মতোই এই বন্যা কবলিত নাগরিকদের জন্য এগিয়ে আসবেন।

জয় বাংলাদেশ

(বি:দ্র: ফাইল ছবি-তথ্য প্রেস বিজ্ঞপ্তি )

About admin

Check Also

আগামীকাল যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *