Home / বিবিধ / বগুড়ার ধুনট উপজেলায় চার বছর বয়সি এক শিশুকে ধর্ষণ।।

বগুড়ার ধুনট উপজেলায় চার বছর বয়সি এক শিশুকে ধর্ষণ।।

অনলাইন ডেস্ক: বোরহান উদ্দিন শ্যামল (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থীকে পুলিশ গ্রেফতার করেছে বগুড়ার ধুনট উপজেলায় চার বছর বয়সি এক শিশুকে ধর্ষণের মামলায়।তাকে গ্রেফতার করা হয় বুধবার দিবাগত রাত দেড়টায় উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান গ্রামের বাড়ি থেকে।ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসি জাহাঙ্গীর আলমের ছেলে সে।

তথ্যমতে জানাযায়,গোসাইবাড়ী এএ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বোরহান উদ্দিন শ্যামল।সে অংশ নিচ্ছে চলমান জেএসসি পরীক্ষায়।মঙ্গলবার পরীক্ষা না থাকায় সকালে নিজ বাড়িতে অবস্থান করছিল সে। সকাল সাড়ে ১০টায় তার বাড়ির পাশে  জলপাই কুড়াতে আসে প্রতিবেশী এক কৃষকের চার বছর বয়সী কন্যা শিশু।এসময় বাড়ি ফাঁকা থাকায় শ্যামল ওই শিশুকে  নিজ ঘরে নিয়ে যায় কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে।পরে সেখানে জোড়পূর্বক ধর্ষণ করে তাকে।এতে অসুস্থ হয়ে পড়ে ওই শিশু।

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পরে তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।এই ঘটনায় ধুনট থানায় বোরহান উদ্দিন শ্যামলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে ওই শিশুর বাবা বাদী হয়ে।এদিকে বোরহান উদ্দিন শ্যামল পলাতক ছিলো ঘটনার পর থেকে।বুধবার সে নিজ বাড়িতে আসে দিবাগত রাতে।রাত দেড়টায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে।

তথ্যমতে,ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন,থানায় মামলা দায়ের হয়েছে শিশু ধর্ষণের ঘটনায়। বুধবার গভীর রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় মামলার আসামি বোরহান উদ্দিন শ্যামলকে।তিনি এক প্রশ্নের জবাবে বলেন,ওই শিশুটি  চিকিৎসাধীন রয়েছে বগুড়ার শজিমেক হাসপাতালে।শারীরিক অবস্থার উন্নতি হয়েছে তার।

বি: দ্র: প্রতীকী ছবি

About admin

Check Also

অস্ত্র ও গুলিসহ আশুলিয়া ছাত্রলীগ নেতা গ্রেপ্তার।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার। অনলাইন ডেস্ক :    অস্ত্র ও গুলিসহ সাভারের আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *