Home / বিবিধ / বঙ্গবন্ধু সেতুতে নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াত-শিবিরের ৩৬ জন নেতাকর্মীকে আটক।।

বঙ্গবন্ধু সেতুতে নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াত-শিবিরের ৩৬ জন নেতাকর্মীকে আটক।।

অনলাইন ডেস্ক:  জামায়াত-শিবিরের ৩৬ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে বঙ্গবন্ধু সেতুতে নাশকতা পরিকল্পনার অভিযোগে।পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বিষয়টি নিশ্চিত করেন বুধবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় লিখিত বক্তব্যে জানান,গত মঙ্গলবার বনভোজনের নামে তারা যমুনা নদীতে নাশকতার পরিকল্পনা করছিল।ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে গোপালপুর উপজেলা জামায়াতের আমির গোলাম মোস্তফা রঞ্জুসহ তিনজনকে আটক করা হয়।তাদের দেয়া তথ্য অনুযায়ী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেশের বিভিন্ন জেলার জামায়াত, শিবিরের ৩৬ জন নেতাকর্মীকে আটক করা হয়।

তাদের কাছে এই সময় বিভিন্ন ধরনের জিহাদি বই ও লিফলেট পাওয়া গেছে।তিনি জানান,আটককৃতদের মধ্যে একজন গোপালপুর উপজেলা জামায়াতের আমিরসহ কয়েকজনের নামে পূর্ব থেকেই বিভিন্ন থানায় নাশকতার মামলা ছিল।তিনি আরো জানান,আটককৃত জামায়াত,দেশের বৃহৎ স্থাপনা বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনা করেছিল শিবিরের লোকজন।তারা বনভোজনের নামে সেতু এলাকা পর্যবেক্ষণ করছিল এই পরিকল্পনা বাস্তবায়নের আগে।এরইমধ্যে আদালতে পাঠানো হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে।

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *