Home / বিবিধ / বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে-আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান সাক্ষী ও নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি ।।

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে-আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান সাক্ষী ও নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি ।।

অনলাইন ডেস্ক: আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান সাক্ষী ও নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে।মিন্নিকে পুলিশ বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে হাজির করে শুক্রবার দুপুরে ৫ দিনের রিমান্ডের দুইদিন শেষে।মিন্নি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর কাছে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে।এই বিষয়ে রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. হুমায়ুন করিব বলেন,রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আজ মিন্নি। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন জবানবন্দি গ্রহণ শেষে।

রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত বলে পুলিশের কাছে স্বীকার করেন এর আগে নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। এই তথ্য নিশ্চিত করেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে।পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন গতকাল এক প্রশ্নের জবাবে,মিন্নি পুলিশের জিজ্ঞাসাবাদে রয়েছে মঙ্গলবার দিনভর জিজ্ঞাসাবাদ ও বুধবার মিন্নির রিমান্ড মঞ্জুরের পরও।মিন্নি রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন ইতোমধ্যে এবং মিন্নি যুক্ত ছিলেন এই হত্যা পরিকল্পনার সঙ্গে।মামলার তদন্তকারী কর্মকর্তা মো. হুমায়ুন কবির আদালতকে বলেন বুধবার আদালতে মিন্নির রিমান্ড শুনানির সময়, পুলিশ প্রমাণ পেয়েছে,হত্যাকাণ্ডের আগে ও পরে এই মামলার একাধিক অভিযুক্তের সঙ্গে মিন্নির কথোপকথনের।তিনি এই সময় প্রযুক্তির সহায়তায় সংগৃহীত সেই সব তথ্য-প্রমাণ আদালতে তুলে ধরেন।পুলিশ এই মামলায় জড়িত থাকার অভিযোগ এনে তাকে গ্রেফতার দেখায়,মিন্নিকে পুলিশ লাইনসে নিয়ে গিয়ে প্রায় ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গত মঙ্গলবার।অন্যদিকে রিফাতের বাবা বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মিন্নির গ্রেফতার দাবি করেন গত শনিবার রাত ৮টার দিকে।অভিযোগ করেন তিনি,মিন্নি জড়িত এই হত্যার সঙ্গে।ঘটনা নাটকীয় মোড় নেয় রিফাতের বাবার এই অভিযোগের ফলে।

(বি:দ্র: ফাইল ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

অস্ত্র ও গুলিসহ আশুলিয়া ছাত্রলীগ নেতা গ্রেপ্তার।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার। অনলাইন ডেস্ক :    অস্ত্র ও গুলিসহ সাভারের আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *