Home / বরিশাল / বরগুনার পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের মা-ছেলেসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু।।

বরগুনার পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের মা-ছেলেসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু।।

অনলাইন ডেস্ক: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের মা-ছেলেসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে বরগুনার পাথরঘাটায়।এলাকায় শোকের ছায়া নেমে আসে তিনজনের মৃত্যুতে।এই ঘটনা ঘটে সোমবার সকাল ৭ টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃতরা হলেন,আব্দুল মন্নানের ছেলে মো. দেলোয়ার হোসেন (৬৫),তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা হামিদা বেগম (৩৫)।উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে তাদের সকলের বাড়ি।

তথ্যমতে,কাকচিড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল পহলান জানান,সকালে দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারি গাছ কাটতে গেলে ওই গাছে হেলে পরে পল্লীবিদ্যুতের তার ছিড়ে যায়।এতে বিদ্যুৎস্পৃষ্ট হয় প্রথমে দেলোয়ার।তার চিৎকারে ভাইয়ের ছেলে মো. রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে আসলে তিনজনই ঘটনাস্থলেই মারা যান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে।

তথ্যমতে,পল্লীবিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার এবিষয়ে জানান,এই দুর্ঘটনা ঘটে তাদের কাছে কোন তথ্য না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভাবিহিন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠাল গাছ কাটতে গেলে।তথ্যমতে জানাযায়,পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় সড়ক অবরোধ করে বাসে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।।

অনলাইন ডেস্ক :    গভীর রাতে বরিশাল নগরীর রূপাাতলী হাউজিং এলাকায় বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মেসে মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *