Home / রাজনীতি / বাংলাদেশের গণমাধ্যম যে অবাধ স্বাধীনতা ভোগ করে,উন্নয়নশীল দেশের জন্য তা নজিরবিহীন-তথ্যমন্ত্রী।।

বাংলাদেশের গণমাধ্যম যে অবাধ স্বাধীনতা ভোগ করে,উন্নয়নশীল দেশের জন্য তা নজিরবিহীন-তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারের সমালোচনাকারী সাংবাদিক যদি দুস্থ হন,তার জন্যও কল্যাণ ট্রাস্টের সহায়তা উন্মুক্ত।

তিনি এ সব কথা বলেন মঙ্গলবার দুপুরে রাজধানীর কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট মিলনায়তনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে ২০২০-২১ অর্থবছরের সহায়তা চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে।

ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান,সচিব খাজা মিয়া বক্তব্য রাখেন।আলোচনায় অংশ নেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে সভাপতি মোল্লা জালাল,যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ,ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন,বাংলাদেশের গণমাধ্যম যে অবাধ স্বাধীনতা ভোগ করে,উন্নয়নশীল দেশের জন্য তা নজিরবিহীন।দেশের স্বার্থে,বহুমাত্রিক সমাজ ব্যবস্থাকে এগিয়ে নেওয়া ও রাষ্ট্রের বিকাশের স্বার্থে এটি প্রয়োজন,সে বিশ্বাস নিয়েই আমরা কাজ করছি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন,যে সমস্ত সাংবাদিক আমাদের বিরোধিতা ও সমালোচনা করেন,তাদের জন্যও এই ট্রাস্টের সহায়তা উন্মুক্ত।তিনি বলেন,রাষ্ট্র সবার জন্য।যিনি আওয়ামী লীগ সরকারের সমালোচনা করেন,তিনি যদি দুস্থ হন,আমাদের নীতিমালার মধ্যে পড়েন,এই সহায়তা তার জন্যও উন্মুক্ত এবং এটি আমরা বাস্তবায়ন করেছি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বিএনপিনেত্রী খালেদা জিয়ার করোনা চিকিৎসা প্রসঙ্গে বলেন,তিনি দেশের প্রধানমন্ত্রী ছিলেন,একজন জ্যেষ্ঠ রাজনীতিবিদ,আমি তার দ্রুত আরোগ্য কামনা করি।করোনাকে পরাভূত করে তিনি আবার সুস্থ হয়ে ঘরে ফিরে যান,এটিই মহান স্রষ্টার কাছে আমার প্রার্থনা।ছবি-তথ্য সংগৃহীত

About admin

Check Also

ঈদের দিনও বিষোদগারের রাজনীতি পরিহারে ব্যর্থ হয়েছে বিএনপি-তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় খালেদা জিয়া কারাগারের বাইরে ঈদ উদযাপন করেছেন।কিন্তু ঈদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *