Home / রাজশাহী / বাঘায় আড়ানী পৌর বিএনপি সাতচল্লিশ সদস্য’র বিশ জনের পদত্যাগ।।

বাঘায় আড়ানী পৌর বিএনপি সাতচল্লিশ সদস্য’র বিশ জনের পদত্যাগ।।

সংবাদদাতা: মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: রাজশাহীর বাঘায় সাতচল্লিশ সদস্য বিশিষ্ট বিএনপির পৌর কমিটির বিশজনের পদত্যাগের খবর পাওয়া গেছে। উপজেলার আড়ানী পৌরসভার বিএনপি’র আহবায়ক কমিটির গঠনের আঠারো দিনের মাথায়  সদস্য সচিবসহ বিশজন সদস্য পদত্যাগ করেছে বলে জানা গেছে। মঙ্গলবার (৫নভেম্বর) রাত সাড়ে ৯টায় সেই পদত্যাগ পত্র জেলা বিএনপি’র আহবায়ক এর নিকট জমা দিয়েছেন। পদত্যাগ পত্রে আহবায়ক কমিটির সদস্য সচিব রবিউল ইসলাম  (কাউন্সিলর) সহ অন্য সদস্যরা স্বাক্ষর করেছেন।

 কমিটির থেকে পদত্যাগ করা সদস্য সচিব রবিউল ইসলাম জানান, ১৭ অক্টোবর (২০১৯) বিএনপির আড়ানী পৌরসভার আহবায়ক কমিটি গঠন করা হয়। ৪৭ সদস্য বিশিষ্ট এই কমিটিতে তাকে সদস্য সচিব করে জাহিদ হোসেন (মাষ্টার)কে আহবায়ক, সুজাত আহম্মেদ তুফানকে যুগ্ন আহবায়ক করে কমিটি অনুমোদন দেওয়া হয়। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ, যুগ্ন আহবায়ক  সাইফুল ইসলাম মার্শল ও সদস্য সচিব বিশ্বনাথ সরকার কমিটি অনুমোদন দিয়ে স্বাক্ষর করেন। গঠিত কমিটির সদস্যের সঙ্গে মতের মিল না হওয়ায় আমিসহ ২০জন সদস্য পদত্যাগ করেছি।

 কমিটির আহŸায়ক জাহিদ হোসেন (মাষ্টার)বলেন, কমিটির কিছু সদস্যর পদত্যাগ পত্র জমা দেওয়ার কথা শুনেছি। তবে জেলা আহবায়ক কমিটির পক্ষ থেকে এ ব্যাপারে কোন নির্দেশনা দেওয়া হয়নি।

বিএনপি’র রাজশাহী জেলা কমিটির আহবায়ক আবু সাঈদ চাঁদের সাথে এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি।

About admin

Check Also

রাজশাহীর বাঘায় স্বাস্থ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :     রাজশাহী বাঘা স্বাস্হ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি। দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *