Home / রাজনীতি / বাড়িতে পরিবার-সন্তানদের নিয়ে ডেঙ্গুর ভয়ে প্রত্যেকটা মানুষ আক্রান্ত,বাড়ির বাহিরে পা রাখলেই জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ ।।

বাড়িতে পরিবার-সন্তানদের নিয়ে ডেঙ্গুর ভয়ে প্রত্যেকটা মানুষ আক্রান্ত,বাড়ির বাহিরে পা রাখলেই জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ ।।

অনলাইন ডেস্ক: রাজধানীর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে শনিবার বিকেল ৩টায় জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’র ঢাকা মহানগর দক্ষিণ এবং ঢাকা মহানগর উত্তর কমিটির ঘোষণা দেয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’র চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন,দেশের আপামর জনগণ এখন তীব্র আতঙ্কে ভুগছে।তিনি বলেন, ডেঙ্গুর আতঙ্কে জনগণ যখন আত্মহারা তখন সরকারি দায়িত্বে যারা আছেন তাদের কথায় আমাদের অবাক হওয়া ছাড়া আর কোনো উপায় থাকে না। তিনি আরো বলেন,বাড়িতে পরিবার-সন্তানদের নিয়ে ডেঙ্গুর ভয় যেমন প্রত্যেকটা মানুষ আক্রান্ত, তেমনি বাড়ির বাহিরে পা রাখলেই জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

এনডিএম চেয়ারম্যান বলেন,সরকারি দলের হেলমেট বাহিনী লগি-বৈঠা বাহিনী আরও কত কত বাহিনীর ভয়ে এমন একটা জায়গায় আমরা এসেছি যে আপামর জনগণ কোনো প্রতিক্রিয়া জানানোর ভাষা হারিয়ে ফেলেছে। একদিকে সরকার থেকে শুনি উত্তর ঢাকা ওষুধ দিলে মশা দক্ষিণ ঢাকায় যায় আর দক্ষিণ ঢাকায় ওষুধ দিলে মশা উত্তর ঢাকায় যায়। অন্যদিকে দক্ষিণ ঢাকার মেয়র সাহেব বলেন, ডেঙ্গু মহামারী নাকি গুজব মাত্র। আমার প্রশ্ন তার কাছে, প্রতিদিন জাতীয় প্রত্যেকটি খবরের কাগজের প্রথম পাতায় কি তাহলে ছবিসহ শুধু গুজব ছাপা হচ্ছে?

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব আন্দোলনের সভাপতি ও দপ্তর সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা।

লায়ন নুরুজ্জামান হীরা তার বক্তব্যে সরকারের উদ্দেশ্যে বলেন-আজকে দেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে,আপনারা নীরব কেন ? কিসের চাটুকারিতা করছেন ? এদেশের ১৮ কোটি জনগণ ক্ষমা করবেনা,যখনি সুজুগ পাবে ১৮ কোটি জনগণ আপনাদেরকে অত্তান্ত ন্যাক্কারজনক ভাবে বিদায় করবে।অতয়েব সতর্ক হয়ে যান।

তিনি তার বক্তব্যে আরো বলেন,সকল ব্যর্থতা সমালোচনা করে জনগণের সাথে থেকে এদেশের মানুষের অধিকার আদায়ের জন্য সব সময় পাশে থাকবো।আমরা জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন সংখ্যায় কতজন সেটা বিষয়না-আমরা একটা আদর্শ ধারণ করি আমরা একটা বিশ্বাস লালন করি সেই বিশ্বাস নিয়ে জাতিকে মুক্ত করার জন্য সকলে প্রস্তুত থাকুন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-যুগ্ম সাংগঠনিক সম্পাদক খবির উদ্দিন রেজা,যুগ্ম বিভাগীয় সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন,যুব আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আরিফুর রহমান,যুব আন্দোলন সহ-সভাপতি হুসাইন মোঃ শাহাদাৎ, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা জুয়েল প্রমুখ।

অনুষ্টানটি সঞ্চালনা করেন-যুগ্ম দপ্তর সম্পাক শাহাদাত হোসেন,দলের যুব আন্দোলন,ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সদস্য বৃন্দ,মহানগর এবং বিভিন্ন থানা থেকে আগত নেতা কর্মীরা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ এবং উত্তরের আহ্বায়ক  কমিটি সদস্যবৃন্দ,নির্বাহী সদস্য বৃন্দ।

(বি:দ্র: ছবি-তথ্য প্রেস বিজ্ঞপ্তি )

About admin

Check Also

বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের অন্তরে ষড়যন্ত্র ও প্রতিহিংসা-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *