Home / ময়মনসিংহ / বাল্যবিবাহ বন্ধ করা সম্ভব-যদি নারী ক্ষমতায়ন নিশ্চিত করা সম্ভব হয়।।

বাল্যবিবাহ বন্ধ করা সম্ভব-যদি নারী ক্ষমতায়ন নিশ্চিত করা সম্ভব হয়।।

সংবাদদাতা : আনিছুর রহমান,জামালপুর,সরিষাবাড়ি।

অনলাইন ডেস্ক: জামালপুরের সরিষাবাড়িতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মহিলা সংস্থার তথ্য আপার মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে এবং মহিলা অধিকার নিশ্চিত করার জন্য অসহায় ও দরিদ্র মহিলাদের নিয়ে উঠান বৈঠক করেন উপজেলা তথ্য আপা জনাব সাদিকুন্নাহার।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার জনাব শিহাব উদ্দিন আহমেদ এর উপস্থিততে এই উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন রুহুল আমিন ব্যাগ, আরিফুর রহমান, সমাজ সেবা অফিসার, সরিষাবাড়ি, আশিকা সুলতানা, সহকারী তথ্য আপা, সরিষাবাড়ী, পলি খাতুন, সহকারী তথ্য, আপা সরিষাবাড়ী , ফজলুল, সহকারী, সরিষাবাড়ী প্রমুখ।

এসময় শিহাব উদ্দিন আহমেদ দিকনির্দেশনা মূলক বক্তব্য রেখে বলেন বাল্যবিবাহ বন্ধ করা সম্ভব, যদি নারী ক্ষমতায়ন নিশ্চিত করা সম্ভব হয়। আর এই জন্যেই তথ্য আপা কজ করবে,নারী ক্ষমতায়ন কি ভাবে নিশ্চিত করা যায় সেই বিষয়ে।

যদি কোনো মহিলা বা নারী বিপদ গ্রস্ত হয়ে তথ্য আপার কাছে আসেন, তবে আপনাকে বা আপনাদের পথ দেখাবে। মাননীয় প্রধানমন্ত্রী মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ আগামী ২০৩০ সালের মধ্যে নারী পুরুষ সমতায় দেশ গড়া। এসময় তথ্য আপা, জনাব সাদিকুন্নাহার আরও দিক-নির্দেশনা মূলক বক্তব্য দিয়ে অনুষ্ঠান পরি-সমাপ্তি করেন।

About admin

Check Also

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইকালে ৩ ইউপি চেয়ারম্যানসহ ৪ জন আটক।।

অনলাইন ডেস্ক :    ৩ ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করা হয়েছে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *