Home / রাজনীতি / বিএনপির ড. খন্দকার মোশাররফ হোসেন-জবি উপাচার্যকে নিয়ে মন্তব্য।।

বিএনপির ড. খন্দকার মোশাররফ হোসেন-জবি উপাচার্যকে নিয়ে মন্তব্য।।

অনলাইন ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন-যুবলীগ চেয়ারম্যান হতে জবি উপাচার্য ড. মীজানুর রহমানের আগ্রহ দেখে ‘আকাশথেকে পড়েছেন’ বলে মন্তব্য করেছেন।তিনি এই মন্তব্য করেন শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘জিয়া মুক্তি পরিষদ’ আয়োজিত এক প্রতিবাদ সভায়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন,আজ পত্রিকায় দেখলাম,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর মীজানুর রহমান ঘোষণা দিয়েছেন যুবলীগের সভাপতির দায়িত্ব যদি তাকে দেওয়া হয় তাহলে তিনি ভিসির পদ ছেড়ে দেবেন।কী লজ্জা-কোন পর্যায়ে পৌঁছেছে সমাজের পচন। ড. খন্দকার মোশাররফ হোসেন আরো বলেন,যুবলীগের দায়িত্বে গেলে ক্যাসিনো চালানো যায়, যুবলীগের দায়িত্বে গেলেই টেন্ডার,হাজার হাজার কোটি  টাকা লুট করা যায়।চিন্তা করেন,কী হয়ে গেছে একজন ভাইস চ্যান্সেলরের লক্ষ্য।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন,আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলাম,ছাত্রনেতা ছিলাম,ভিপি ছিলাম,তারপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেকচারার হয়েছি,সহকারী অধ্যাপক,সহযোগী অধ্যাপক,অধ্যাপক, বিভাগীয় চেয়ারম্যান হয়েছি।আমার ছাত্রজীবন থেকে শিক্ষকজীবন পর্যন্ত অনেক ভাইস চ্যান্সেলর দেখেছি।কিন্তু কোনো বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এমন কথা বলতে পারেন? তাকে নাকি রাজনৈতিক দলের অঙ্গ সংগঠনের সভাপতির পদ যদি দেওয়া হয়,তবে তিনি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের পদ ছেড়ে দেবেন।চিন্তা করেন।বর্তমানে যুবলীগে কলঙ্কের দাগ পড়েছে ক্যাসিনোকাণ্ডে জড়িয়ে।আওয়ামী লীগ এমন প্রেক্ষাপটে সংগঠনটিকে কলঙ্কমুক্ত করতে পদক্ষেপ নিয়েছে।সে জন্য যুব সংগঠনটির সম্মেলন হতে যাচ্ছে।যুবলীগে নতুন নেতৃত্ব আসতে পারে এই সম্মেলনের মাধ্যমে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

আগামীকাল যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *