Home / জাতীয় / বিজিবি ও বিএসএফ মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ভুল বোঝাবুঝির কারণে-স্বরাষ্ট্রমন্ত্রী।।

বিজিবি ও বিএসএফ মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ভুল বোঝাবুঝির কারণে-স্বরাষ্ট্রমন্ত্রী।।

অনলাইন ডেস্ক:  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন,রাজশাহী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ভুল বোঝাবুঝির কারণে হয়েছে।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন,বাংলাদেশ ও ভারতের সম্পর্ক অন্তত সৌহার্দ্যপূর্ণ।এটি একটি অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা।এতে আমরা মর্মাহত।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আরো বলেন,ইলিশ শিকারে নিষেধাজ্ঞা রয়েছে,সবাই জানেন। বিজিবি পদ্মা নদীতে তাদের চ্যালেঞ্জ করলে জানা গেলো,তারা ভারতীয় জেলে।জেলেরা গিয়ে বিএসএফকে ঘটনা জানালে তারা আসে।পরে,ভুল বোঝাবুঝিতে বিএসএফ গুলি ছুড়লে গুলিবিনিময় হয় উভয়পক্ষের মধ্যে।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানান,বিজিবির মহাপরিচালক কথা বলেছেনবিএসএফ প্রধানের সঙ্গে।বিষয়টির সমাধান করা হবে উভয়পক্ষ বসে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে বিজিবির সঙ্গে পতাকা বৈঠকে বিএসএফের কমান্ডার দাবি করেন,তাদের এক সদস্য মারা গেছেন ওই ঘটনায়।একজন আহত হয়েছেন।বৈঠকে বিষয়টি তদন্ত করতে সম্মত হন উভয়পক্ষ।

About admin

Check Also

আজ মঙ্গলবার ৩০ চৈত্র,বঙ্গাব্দ ১৪২৭-এর শেষ দিন-চৈত্রসংক্রান্তি।।

অনলাইন ডেস্ক :    আজ মঙ্গলবার ৩০ চৈত্র,বঙ্গাব্দ ১৪২৭-এর শেষ দিন।আগামীকাল বুধবার বাঙালির সর্বজনীন উৎসবের দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *