Home / খেলাধুলা / বিসিবি ও ক্রিকেটাররা পৌঁছাল সমঝোতায়-ফিরছেন খেলায় ক্রিকেটাররা।।

বিসিবি ও ক্রিকেটাররা পৌঁছাল সমঝোতায়-ফিরছেন খেলায় ক্রিকেটাররা।।

অনলাইন ডেস্ক: বিসিবি ও ক্রিকেটাররা পৌঁছাল সমঝোতায়।টাইগার অধিনায়ক সাকিব আল হাসান বুধবার রাতে বিসিবি ও ক্রিকেটারদের মধ্যে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন। বৈঠকে ক্রিকেটাররা প্রথম দিন যে ১১টি দাবি তুলেছিলেন,বিসিবি আশ্বাস দিয়েছে তার ৯টি মেনে নেওয়ার। ক্রিকেটাররা এরপরই ধর্মঘট তুলে নেন।ফলে,সাকিবরা ২৫ অক্টোবর থেকেই শুরু হতে যাওয়া ভারত সফরের অনুশীলন ক্যাম্পে অংশ নেবেন।জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ম্যাচ খেলবেন লিগে অংশ নেওয়া ক্রিকেটাররা দুদিন দেরিতে শনিবার থেকে।

বুধবার নতুন করে বিসিবির লভ্যাংশের ন্যায্য হিস্যা নিয়ে যে দাবি তুলেছিলেন ক্রিকেটাররা,আপাতত কোনো কথা হয়নি সে বিষয়টি নিয়ে।সাকিব আল হাসান বিসিবির সঙ্গে আলোচনা শেষে সংবাদ সম্মেলনে বলেছেন,ফলপ্রসূ হয়েছে আলোচনা।আমাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছে বিসিবি।বিষয়গুলো নিয়ে বিসিবি আরো গভীরভাবে আলোচনা করবে।ক্রিকেটে ফিরছি আমরা। খেলোয়াড়রা অংশ নেবে ২৫ তারিখের ক্যাম্পে।ক্রিকেটাররা শনিবার থেকে লিগ খেলা শুরু করবে।

বাংলাদেশের ক্রিকেটাররা গত সোমবার হঠাৎ করে বিসিবিতে জড়ো হয়ে সংবাদ সম্মেলন করে ১১ দফা দাবি তুলে ধর্মঘটের ডাক দেন।বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন মঙ্গলবার সংবাদ সম্মেলন করেন।আন্দোলনরত ক্রিকেটাররা বুধবার সন্ধ্যায় গুলশানে সংবাদ সম্মেলন করে আইনজীবীর মাধ্যমে দাবির কথা পুনরায় তুলে ধরেনে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

কাজী সালাহ্উদ্দিন চতুর্থবারের মতো বাফুফে সভাপতি নির্বাচিত।।

অনলাইন ডেস্ক :     কাজী সালাহ্উদ্দিন চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন ১৩৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *