Home / বিবিধ / বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তিনদিন পর কুষ্টিয়ার পথে উপাচার্য ও তার সফরসঙ্গীরা।।

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তিনদিন পর কুষ্টিয়ার পথে উপাচার্য ও তার সফরসঙ্গীরা।।

অনলাইন ডেস্ক: বুয়েটের উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম ও তার সফরসঙ্গীরা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তিনদিন পর তার বাড়ি কুষ্টিয়ার পথে রওনা হয়েছেন।জানা গেছে,বুধবার সকাল ১০টার দিকে তারা রওনা দেন।তথ্যমতে,উপাচার্য ও তার সফরসঙ্গীরা কুষ্টিয়ার উদ্দেশে বের হয়েছেন বুধবার সকাল ১০টার দিকে।সেখানে তারা আবরারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাবেন।এখনও কুষ্টিয়ায় পৌঁছাননি তারা।

আবরারকে রবিবার সন্ধ্যা ৭টার দিকে হলের একটি রুমে ডেকে নেওয়া হয়।এর কিছুক্ষণ পর থেকেই তার উপর চলে অমানুষিক নির্যাতন।শেষে রাত সাড়ে ৩টায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ওইদিন রাতেই তাকে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজের মর্গে।ঢাকায় বুয়েট প্রাঙ্গণে আবরারের প্রথম জানাজা হয়েছিল সোমবার রাত ১০টার দিকে।দাফন সম্পন্ন হয়েছে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায়।এসব ঘটনার কোনোটিতেই ছিলেননা উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম।এমনকি আন্দোলনে শিক্ষার্থীরা কাছে পাননি উপাচার্যকে।ঘটনা শেষ হওয়ার তিনদিন বুধবার কুষ্টিয়ায় আবরারের পরিবারের সঙ্গে দেখা করতে রওনা হয়েছেন বুয়েটের উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম।

বুয়েটের উপাচার্য ব্যাপক সমালোচনার মুখে পড়েন,বুয়েট ছাত্র আবরার হত্যার ৪১ ঘণ্টা পর্যন্ত শিক্ষার্থীদের সঙ্গে দেখা না করা,আবরার যে হলে হত্যার শিকার হয়েছিলেন,সেখানে না যাওয়া এবং জানাজায় অংশ না নিয়ে।এই নিয়ে সমালোচনার মধ্যেই আজ কুষ্টিয়ার উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *