Home / বিবিধ / ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ডাকাত সদস্য নিহত।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ডাকাত সদস্য নিহত।।

অনলাইন ডেস্ক:  পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ডাকাত সদস্য নিহত হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে।গোলাগুলির ওই ঘটনা ঘটে মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায়।

সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙ্গাল মিয়ার ছেলে নিহত সাদ্দাম হোসেন (২৬)। ডাকাতির অভিযোগে তার বিরুদ্ধে মামলা থাকার কথা জানিয়েছে পুলিশ।গ্রেফতার করা হয়েছে এই ঘটনায় আরো তিনজনকে।এরা হলেন—ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার আকাশ মিয়া (২৭),সরাইল উপজেলার নাথপাড়া এলাকার হৃদ মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আশরাফুল ইসলাম (২৫)।

আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ বলেন,ডাকাত দলের অবস্থানের খবর পেয়ে রাতে চাপাড়বাড়ি এলাকা ঘেরাও করে জেলা গোয়েন্দা পুলিশ,আশুগঞ্জ থানা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের একটি যৌথ দল।তখন পুলিশের ওপর গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে ডাকাতরা।পুলিশও তখন গুলি চালায় আত্মরক্ষার্থে।ঘটনাস্থল থেকে আটক করা হয় ডাকাত দলের সদস্য আকাশ,হৃদয় ও আশরাফুলকে এবং গুলিবিদ্ধ লাশ পাওয়া যায় সাদ্দামের।এই অভিযানে আহত হয়েছেন চারজন পুলিশ সদস্য।একটি পিস্তল, ডাকাতির কাজে ব্যবহৃত একটি অটোরিকশা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে ঘটনাস্থল থেকে।

বি: দ্র: প্রতীকী ফাইল ছবি

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *