Home / ময়মনসিংহ / ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু ।।

ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু ।।

অনলাইন ডেস্ক:  ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে কিশোরগঞ্জের কটিয়াদীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার প্রায় ৭ ঘণ্টা পর।এই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয় মঙ্গলবার রাত দেড়টার দিকে।এই দুর্ঘটনা ঘটে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মানিকখালী গচিহাটা স্টেশনের মাঝামাঝি চান্দপুর-শিমুলকান্দি নামক স্থানে।রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্টেশন থেকে একটি উদ্ধারকারী ট্রেন।

রেলওয়ে সূত্র জানায়,২৫টি বগি নিয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা জামালপুরের মেলান্দহগামী সারবোঝাই একটি মালবাহী ট্রেন কিশোরগঞ্জের কটিয়াদীর চান্দপুর শিমুলকান্দি এলাকায় পৌঁছালে পেছন থেকে ট্রেনের একটি বগির চাকা লাইন থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

তথ্যমতে,জানাযায়-ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ রেলওয়ে থানার এসআই আবদুল হান্নান ও রেলওয়ে নিরাপত্তা বিভাগের কর্মকর্তা আবদুল কাদের জানান,লাইন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে সারবোঝাই ট্রেনটির ১৮ নম্বর বগির চারটি চাকা।  ট্রেন থেকে বিচ্ছিন্ন হয়ে যায় ফলে পেছনের দিকের সাতটি বগি। রাত দেড়টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয় উদ্ধারকারী ট্রেন লাইনচ্যুত হওয়া বগি লাইনে তুলে ক্ষতিগ্রস্ত লাইন মেরামতের পর।

(বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

জামালপুরের মেলান্দহে পৃথক বিদ্যুতস্পৃষ্টের ঘটনায় শিশু ও এক কৃষকের মৃত্যু।।

অনলাইন ডেস্ক :     পৃথক বিদ্যুতস্পৃষ্টের ঘটনায় শিশু ও এক কৃষকের মৃত্যু হয়েছে জামালপুরের মেলান্দহ উপজেলায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *