Home / জাতীয় / ভোলার ঘটনাকে ভিন্নখাতে নিতে একটি মহল পাঁয়তারা করছে- তথ্যমন্ত্রী।।

ভোলার ঘটনাকে ভিন্নখাতে নিতে একটি মহল পাঁয়তারা করছে- তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক: ক্যাসিনো সংশ্লিষ্টতায় যে কারো নামই যদি আসে.দেশে আইন আছে,আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা হবে।বলেছেন,তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ-সংসদ সদস্য রাশেদ খান মেননের ক্যাসিনো সংশ্লিষ্টতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,বিষয়টি তদন্তাধীন।আমি মনে করি,যদি এটি সত্য প্রমাণিত হয়,তাহলে সেটি অত্যন্ত দুঃখজনক হবে এবং যে ধরনের রাজনীতিবিদের নাম এখানে আসছে,সেটি আসাটাই উচিত হয়নি বা আমরা কখনোই তা কল্পনা করিনি।তবে যার নামই আসুক,ব্যবস্থা আইন অনুযায়ী।

সাম্প্রতিক ভোলায় সংঘর্ষ নিয়ে প্রশ্নের জবাবে ‘ভোলার ঘটনাকে ভিন্নখাতে নিতে একটি মহল পাঁয়তারা করছে’ মন্তব্য করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন,ভোলার ঘটনা অনভিপ্রেত ও দুঃখজনক।তাদের কঠোর হস্তে দমন করা হবে যারা এধরণের ঘটনা ঘটিয়ে বিশৃঙ্খলার সৃষ্টির অপচেষ্টা করছে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব মন্তব্য করেন,আজ সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ বিমান বাহিনী ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে আয়োজিত তিনদিনব্যাপী আন্তর্জাতিক ফ্লাইট সেফটি শীর্ষক সেমিনারের উদ্বোধন শেষে।

তথ্যমন্ত্রী আশা প্রকাশ করেন,দলগত নিরাপত্তা নিশ্চিত করতে পারে দলগত প্রচেষ্টা (Team Efforts Can Ensure Team Safety) প্রতিপাদ্য নিয়ে এই সেমিনার পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে সামরিক ও বেসামরিক সংস্থাসমূহের মধ্যে উড্ডয়ন নিরাপত্তার মান উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখবে।সেমিনারের উদ্বোধনী সভায় বক্তৃতা করেন,বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান।বাংলাদেশ ছাড়াও ভারত,চীন, মালয়েশিয়া,ইতালি,যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশের সামরিক ও বেসামরিক কর্মকর্তারা অংশ নিচ্ছে সেমিনারে।

বি: দ্র: ফাইল ছবি

About admin

Check Also

সরকারি কর্ম কমিশন (পিএসসি) সকল পরীক্ষা কার্যক্রম সাময়িক স্থগিত।।

অনলাইন ডেস্ক :    সরকারি কর্ম কমিশন (পিএসসি) করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় চলমান বিসিএস পরীক্ষা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *