Home / বরিশাল / ভোলার বোরহানউদ্দিনে এক যুবককে গলায় রশি লাগিয়ে হত্যার চেষ্টা।।

ভোলার বোরহানউদ্দিনে এক যুবককে গলায় রশি লাগিয়ে হত্যার চেষ্টা।।

অনলাইন ডেস্ক: শাকিল (২২) নামে এক যুবককে গলায় রশি লাগিয়ে হত্যার চেষ্টা করেছে ‘বন্ধুরা’ বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নে চৌধুরী বাড়ির সুপারি বাগানে৷পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে।ভোলার আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে তার বাড়ি৷এই ঘটনা ঘটে সোমবার রাত প্রায় ১০টার দিকে।

জানাযায়,বন্ধুরা ভোলার খেয়াঘাট এলাকা থেকে কোমল পানীর সঙ্গে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে সাচড়া ইউনিয়নে নিয়ে আসে সোমবার রাত দশটার দিকে ভোলার আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ মৃত আবু সুফিয়ানের ছেলে অটোচালক শাকিলকে (২২)৷

ওই এলকার চৌধুরী বাড়ির নির্জন সুপারির বাগানে শাকিলকে নিয়ে যায় তাকে মারার উদ্দেশ্যে। শাকিলের চেতনা ফিরে আসে বন্ধুরা তার গলার রশি লাগানোর সময়।এই সময় তার আত্নচিৎকারে সুপারি বাগানের পাহারাদার স্থানীয় বাসিন্দা মান্নান গাজী এবং নুরনবী তাকে মূমুর্ষু অবস্থা উদ্ধার করে। পরে খবর দেয় স্থানীয় সাংবাদকর্মীদের৷এসআই শফিকুল নেতৃত্বে একদল পুলিশ তাকে থানায় নিয়ে যায় সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে থানায় খবর দিলে।বোরহানউদ্দিন থানার ডিউটি অফিসার এএসআই বশির এবং উদ্বারকারী এসআই শফিকুল ইসলাম জানান,রাতেই তাকে হস্তান্তর করা হয়েছে তার অভিভাবকদের কাছে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

বরিশাল-ঢাকা মহাসড়কের দোয়ারিকা সেতুর পার্শ্ববর্তী স্থানে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত-আহত ৬ জন।।

অনলাইন ডেস্ক :    বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত হয়েছে বরিশাল-ঢাকা মহাসড়কের দোয়ারিকা সেতুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *