Home / খেলাধুলা / ময়মনসিংহে ক্রীড়া প্রতিযোগিতায় সবুজ আন্দোলনের পক্ষ থেকে বই ও গাছের চারা উপহার।।

ময়মনসিংহে ক্রীড়া প্রতিযোগিতায় সবুজ আন্দোলনের পক্ষ থেকে বই ও গাছের চারা উপহার।।

অনলাইন ডেস্ক :            প্রেস বিজ্ঞপ্তি :  ময়মনসিংহ সদর উপজেলা চরাঞ্চলের ৪নং পরানগঞ্জ ইউনিয়নে আজ ১৮ মার্চ দিনব্যাপী আল-মানার আদর্শ বিদ্যানিকেতনে ১৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের পক্ষ থেকে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে মহামূল্যবান বই ও পরিবেশ বান্ধব গাছের চারা উপহার দেওয়া হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ সোলায়মান কবির মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান মোঃ বাপ্পি সরদার।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন এন কবির গ্রুপের চেয়ারম্যান ও সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ- সাংগঠনিক সম্পাদক দানবীর হাজী মোহাম্মদ নূরুল কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ আন্দোলন ময়মনসিংহ জেলার যুগ্ম আহ্বায়ক মির্জা হামিদুল ইসলাম, বিশিষ্ট রাজনীতিবিদ ও পরানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আহমেদ বাবলু,ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার ইসলাম আনা। অনুষ্ঠান সঞ্চালনা করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহিরুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,প্রত্যেক শিক্ষার্থীকে মাদক থেকে দূরে থাকতে হবে।আগামীর সোনার বাংলাদেশ গড়তে সবাইকে খেলাধুলা ও পড়ালেখায় মনোযোগী হতে হবে।পরিবেশ বিপর্যয় রোধে জনসচেতনতা তৈরিতে কাজ করতে হবে।

কয়েক হাজার দর্শক,অভিভাবক ও শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে আল-মানার আদর্শ বিদ্যানিকেতন প্রাঙ্গন।বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিতিতে দৌড় প্রতিযোগিতা,দীর্ঘ লম্ফ,বিস্কুট দৌড়,দড়ি লাফ,পাতিল ভাঙ্গা,বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ,আবৃত্তি,নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

About admin

Check Also

রমজানের রোজা পালনের জন্য কিছু গুরুত্বপূর্ণ আমল।।

লেখক : আলহাজ্ব এ,টি,এম,মোফাখখারুল ইসলাম আকন্দ-বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ,সমাজসেবক,শিক্ষানুরাগী ও ব্যাবসায়ি। অনলাইন ডেস্ক :    বিসমিল্লাহির রাহমানির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *