Home / চট্টগ্রাম / মহেশখালীর মাতারবাড়ীতে হচ্ছে দেশের আধুনিক মডার্ণ ফায়ার সার্ভিস।।

মহেশখালীর মাতারবাড়ীতে হচ্ছে দেশের আধুনিক মডার্ণ ফায়ার সার্ভিস।।

সংবাদদাতা: মোহাম্মদ আবু তৈয়ব,কক্সবাজার সদর।

অনলাইন ডেস্ক:  মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে হতে যাচ্ছে মডার্ণ ফায়ার স্টেশন। যেটি দেশের বৃহত্তর কয়লা বিদ্যুৎ প্রকল্পের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করতেই নিমার্ণ করতে উদ্যাগ নিয়েছে সরকার। যার সুফল পাবেন স্থানীয়রাও। ফলে দীর্ঘদিন পর হলেও অত্র এলাকার বাসিন্দাদের একটি প্রাণের দাবী বাস্তবায়ন হতে যাচ্ছে।

জানাগেছে, স্থানিয় চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ মাতারবাড়ীতে একটি আধুনিক ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের জন্য আশেক উল্লাহ রফিক এমপিসহ প্রশাসনের উচ্চ পর্যায়ে দাবী তুলেন।

ওই মডার্ণ ফায়ার স্টেশনের সম্ভাব্য জায়গা পরিদর্শন করেছেন উচ্চ পর্যায়ের একটি টিম।

গত শনিবার (৭ সেপ্টেস্বর) দুপুরে তাঁরা স্থান নির্ধারনের জন্য পরিদর্শনে ছিলেন, মডার্ণ ফায়ার সার্ভিস স্টেশনের  প্রকল্প পরিচালক শহীদ আতাহার, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম, কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী  পরিচালক মোঃ আবদুল মালেক, মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অঙ্গজায় মার্মা,  মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ,কানুনগো আবদু রহমান,ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও প্রমূখ। মাতারবাড়ীর চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ এক প্রতিক্রিয়ায় বলেন, মহেশখালীর দক্ষিণ প্রান্তে যে ফায়ার সার্ভিস স্টেশনটি আছে সেখান থেকে মাতারবাড়ীর দূরুত্ব বেশি। যে কোন দূর্ঘটনায় দ্রুত সেবা দেয়া সম্ভব নয়। এছাড়া বিভিন্ন মেগা প্রকল্প এখানে হচ্ছে।

About admin

Check Also

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ৪৮ ঘন্টায় দুটি খুন।।

অনলাইন ডেস্ক :    গত বৃহস্পতিবার সন্ধ্যা হতে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৪৮ ঘন্টা সময়ের ব্যবধানে দুটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *