Home / রাজশাহী / মাদকের সাথে কোনো প্রকার আপোষ নয়ঃ চেয়ারম্যান ফকরুল ।।

মাদকের সাথে কোনো প্রকার আপোষ নয়ঃ চেয়ারম্যান ফকরুল ।।

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়ে চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেছেন, মাদক একটি মানুষকে ধ্বংস করে না। পুরো পরিবার, পুরো সমাজ এমনকি পুরো জাতিকে আজ মাদক গ্রাস করে ফেলেছে। তাই মাদকের সাথে কোনো প্রকার আপোষ নয়।

বৃহস্পতিবার সকালে চারঘাট উপজেলার উপজেলার শলুয়া ডিগ্রি কলেজ মাঠে সন্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা প্রতিরোধ ও মাদকদ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ ও আইন শৃংখলা রক্ষায় জনসচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা মাদক ব্যবসা করে, যারা মাদক সেবন করে তাদের কোন ভাবেই প্রশ্রয় দেয়া যাবে না। যেখানে যেঅবস্থায় আছেন সকলেই মাদকের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করুন। যাতে করে ভবিষ্যত প্রজন্ম এর ভয়াবহতা হাত থেকে রক্ষা পায়।

মাদক প্রতিরোধে প্রশাসন কঠোর ভুমিকা পালন কালে কোন নেতাকর্মী তদবির করলে তাদের চিহিৃত করে ব্যবস্থা নিতে হবে। আজকের যুব সমাজকে টিকিয়ে রাখতে হলে মাদকের ব্যাপারে সকলকে সজাগ সৃষ্টি রাখতে হবে।যারা মাদকের সাথে জড়িত, তাদের জন্য উপজেলা চেয়ারম্যানের অফিসের দরজা বন্ধ বলে জানান তিনি। চারঘাট উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চারঘাট পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক,জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা,চারঘাট ওসি(তদন্ত) আব্দুল বারী,ইউপি চেয়ারম্যান জিয়াউল হকসহ আরো অনেকে।

About admin

Check Also

রাজশাহীর বাঘায় স্বাস্থ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :     রাজশাহী বাঘা স্বাস্হ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি। দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *