Home / জাতীয় / মাদক নির্মূলে দলের সবাইকে কাজ করতে হবে-তথ্যমন্ত্রী।।

মাদক নির্মূলে দলের সবাইকে কাজ করতে হবে-তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক:  উইপোকা যেন সরকারের উন্নয়ন খেয়ে না ফেলে।জনগণের সামনে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড যথাযথভাবে উপস্থাপন করতে হবে।বলেছেন,তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এসব কথা বলেন শনিবার ১২ অক্টোবর সকালে কক্সবাজার সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে।

পরপর তিন বার রাষ্ট্র ক্ষমতায় থাকার কারণে আমাদের দলে অনেক অনুপ্রবেশ ঘটেছে,এখন সবাই আওয়ামী লীগ হতে চায়, সবাই আওয়ামী লীগের নৌকায় উঠতে চায়-উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, সবাইকে আওয়ামী লীগের নৌকায় তোলার প্রয়োজন নেই।যে সমস্ত অনুপ্রবেশকারী ইতোমধ্যেই ঢুকেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।যারা এক সময় আওয়ামী লীগের বিরুদ্ধাচরণ করতো,তারাও এখন আওয়ামী লীগের নৌকায় উঠতে চায়।

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন,একসময় যারা আওয়ামী লীগের বিরুদ্ধাচরণ করতো,তারা নানাভাবে পদ পদবি পেয়েছে।এই আবর্জনা সম্মেলনের আগেই পরিষ্কার করতে হবে।পরীক্ষিত নেতাকর্মীরাই পদ-পদবির দাবিদার।তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।তাই মাদক নির্মূলে দলের সবাইকে কাজ করতে হবে। দলের কারণে আমরা রাষ্ট্রক্ষমতায়।দল আমাদেরকে রাষ্ট্রক্ষমতায় নিয়ে গেছে।কিছু মানুষের কারণে আমাদের দলের দুর্নাম হতে পারে না। তাই এই ব্যাপারে দলের সকল নেতাকর্মীকে সতর্ক থাকার আহ্বান জানান মন্ত্রী।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে বক্তব্য রাখেন,আওয়ামী লীগের কেন্দ্রীয় উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম,সাইমুম সরওয়ার কমল এমপি,আশেক উল্লাহ রফিক এমপি, নারী সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মজিবুর রহমান,জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ সিআইপি,যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল,সাবেক এমপি এথিন রাখাইন প্রমুখ।মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ রামু আওয়ামী লীগ আয়োজিত সভা ও সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের পৃষ্ঠপোষকতায় আয়োজিত বঙ্গবন্ধু স্মরণে দোয়া ও মেজবানে যোগদান করেন জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা শেষে।

About admin

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *