Home / জাতীয় / মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন সুবীর নন্দী-প্রধানমন্ত্রী…

মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন সুবীর নন্দী-প্রধানমন্ত্রী…

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে এক শোকবার্তায় জানানো হয়।একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শেখ হাসিনা শোকবার্তায় বলেন,জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত(৪ বার)জনপ্রিয় শিল্পী সুবীর নন্দী তার কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
আজ মঙ্গলবার ভোর সাড়ে চারটায় মারা গেছেন সিঙ্গাপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী।এর আগে ঢাকা ও সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় টানা ১৮ দিন চোখ মেলেননি সুবীর নন্দী।পরে গত ৩ মে চোখ মেলেন তিনি।তবে এর কয়েক ঘণ্টার ব্যবধানে শনি ও রবিবার দুই দফায় হার্ট অ্যাটাক হয় সুবীর নন্দীর। এরপরই তার অবস্থা সঙ্কটাপন্ন বলে জানান তার চিকিৎসকরা।জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন বাংলাদেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করছিলেন।
গত ১৪ এপ্রিল রাতে স্বপরিবারে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে পড়ে। এ সময় তাকে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয়েছে। সিএমএইচে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত হয়। পরে গত ৩০ এপ্রিল (মঙ্গলবার) তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
(বি:দ্র:ছবি ও তথ্য সংগ্রহকরা)

About motalib

Check Also

রাজধানীতে ডিএমপির মাদক বিরোধী অভিযান-৪৩ জন গ্রেফতার।।

অনলাইন ডেস্ক :     পুলিশ ৪৩ জনকে গ্রেফতার করেছে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *