Home / আন্তর্জাতিক / মালদ্বীপের রাজধানী মালের মাফান্নু এলাকার একটি গ্যারেজে আগুন-বাংলাদেশিসহ ১১ জনের মৃত্যু।।

মালদ্বীপের রাজধানী মালের মাফান্নু এলাকার একটি গ্যারেজে আগুন-বাংলাদেশিসহ ১১ জনের মৃত্যু।।

অনলাইন ডেস্ক :    ভয়াবহ আগুন লেগেছে মালদ্বীপের রাজধানী মালের মাফান্নু এলাকার একটি গ্যারেজে।মৃত্যু হয়েছে এতে বাংলাদেশিসহ ১১ জনের।

এ ঘটনা ঘটে স্থানীয় সময় বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে।জানা গেছে-নিহতদের মধ্যে ৯ জনই ভারতীয় নাগরিক।এ তথ্য জানিয়েছে,মালদ্বীপের সংবাদমাধ্যম সান।

মালদ্বীপের ন্যাশনাল ডিফেন্স ফোর্স(এমএনডিএফ)ফায়ার অ্যান্ড রেসকিউ সার্ভিস জানিয়েছে,এ পর্যন্ত ২৮ জনকে উদ্ধার করা হয়েছে।৯ জন নিখোঁজ রয়েছেন।

ফায়ার সার্ভিস জানিয়েছে,শহরের মাফান্নু এলাকার ইস্কান্দার মাগুতে অবস্থিত সেনরোজ নামের একটি বাসার গ্যারেজথেকে আগুনের সূত্রপাত হয়।ভবনটিতে বাংলাদেশ,ভারত ও শ্রীলংকার কর্মীরা থাকতেন।গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানায় ফায়ার সার্ভিস।কয়েকঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।বলা হচ্ছে,হতাহতের হিসাবে এটি মালদ্বীপে সবচেয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের একটি।মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনের প্রথম সচিব মোহাম্মদ সোহেল পারভেজ ও কল্যাণ সহকারী মামুন পাঠান ঘটনাস্থলসহ মালদ্বীপের ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতাল পরিদর্শন করেছেন।

ছবি: সংগৃহীত

About admin

Check Also

লেক ভিক্টোরিয়ায় ৪৯ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত।।

অনলাইন ডেস্ক :    রোববার (৬ নভেম্বর) একটি যাত্রীবাহী বিমান বুকোবার একটি বিমানবন্দরে অবতরণের চেষ্টা করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *