Home / চট্টগ্রাম / মিয়ানমারের ২২২টি সিমকার্ডসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।।

মিয়ানমারের ২২২টি সিমকার্ডসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।।

অনলাইন ডেস্ক:  টেকনাফ স্থল বন্দরকে মিয়ানমারের সিম পাচারের সহজ পথ হিসাবে বেছে নেওয়া হচ্ছে।মিয়ানমারের ২২২টি সিমকার্ডসহ  পুলিশ তিন রোহিঙ্গাকে আটক করেছে মঙ্গলবার বিকেলে। টেকনাফ স্থল বন্দরের প্রধান গেইটে আনসার বাহিনীর সহযোগিতায় পুলিশ তাদের আটক করে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে।এসব সিম উখিয়া-টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে নেওয়া হচ্ছিল মিয়ানমারের ট্রলারে করে।

আটক রোহিঙ্গারা হলেন,ট্রলার মাঝি মিয়ানমারের মংডু বিচিডিল এলাকার নুরুল আলমের ছেলে নুর হাসান (২২), টেকনাফের নয়াপাড়া মুচনী রোহিঙ্গা শিবিরের হোসনের ছেলে সলিম (২৬) ও উখিয়া জামতলী রোহিঙ্গা শিবিরের মেহের শরীফের ছেলে রবি আলম (২২)।

তথ্যমতে,জানাযায়-মঙ্গলবার তিন রোহিঙ্গাকে সিম নিয়ে বন্দরের সীমানা পার হবার সময় নিরাপত্তা কর্মীরা আটকে দেয়।পরে থানা পুলিশের এসআই সাব্বিরের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে ওই তিনজনকে আটক করে।২২২টি মিয়ানমারের এমপিটি নামে সিম উদ্ধার করা হয় এই সময় তাদের তল্লাশি করে।টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান,আইনি ব্যবস্থা নেওয়া হবে তাদের বিরুদ্ধে।উল্লেখ্য,বাংলাদেশ সরকার সীমান্ত এলাকায় মোবাইল নের্টওয়াক সীমাবদ্ধ করে দেয় টেকনাফ ও উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে বিভিন্ন অপরাধ কর্মকান্ড রোধে।নিজেদের মধ্যে যোগযোগ রাখতে মিয়ানমারের সিম এনে বাংলাদেশে ব্যবহার করে যাচ্ছেন রোহিঙ্গারা।

About admin

Check Also

কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পিতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।।

অনলাইন ডেস্ক :    আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পিতাকে।একই সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *