Home / রাজশাহী / মেধা মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই-পররাষ্ট্র প্রতিমন্ত্রী।।

মেধা মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই-পররাষ্ট্র প্রতিমন্ত্রী।।

সংবাদদাতা: মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক:  পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম বলেছেন, শারীরিক গঠন ও মেধা মননশীলতার বিকাশে খেলাধুলার বিকল্প নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ বিনির্মাণে সোনার মানুষ গড়ে তুলতে খেলাধুলাসহ সকল কার্যক্রম অব্যাহত রেখেছেন।

চারঘাট উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০১৯ ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

শাহরিয়ার আলম বলেন, যেসব ছেলেমেয়ে খেলাধুলায় মনোনিবেশ করে, তারা খারাপ কাজে লিপ্ত হতে পারে না। বর্তমান সরকার পড়াশোনার পাশাপাশি খেলাধুলাকেও বিশেষ গুরুত্ব দিয়েছে। তিনি বলেন, ক্রীড়া জগতে বাংলাদেশ আজ আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়েছে।ছেলেদের সাথে মেয়েরাও সমান তালে এগিয়ে চলেছে।

প্রতিমন্ত্রী এ খেলায় চ্যাম্পিয়নদের মাঝে প্রতিটি দলকে ২৫ হাজার টাকা করে ৫০ হাজার টাকা দেয়ার ঘোষণা দেন। পরে তিনি বিজয়ী খেলোয়াড়দের মাঝে মেডেল ও পুরস্কার তুলে দেন।এবারের আসরে ছেলেদের গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে কালুহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মেয়েদের গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে খোর্দগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। ছেলে মেয়ে উভয় গ্রুপেই বড়বড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় রানার্সআপ হয়।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম,চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক,চারঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফসানা আলমগীর, সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাহিদা আকতার,ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ ইউপি চেয়ারম্যান গণ,ও বিভিন্ন ক্রিড়া সংগঠনের সদস্যবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

About admin

Check Also

নদীতে শিক্ষার্থীর লাশ-ময়নাতদন্তে উঠে এলো হত্যাকান্ড।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    রাজশাহীর চারঘাটের শিক্ষার্থী সীমান্ত ইসলাম (১৯) নদীতে ডুবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *