Home / ময়মনসিংহ / ময়মনসিংহের গৌরীপুরে কলেজছাত্রীকে বাড়ি থেকে অপহরণের চেষ্টা-১০ জন আটক।।

ময়মনসিংহের গৌরীপুরে কলেজছাত্রীকে বাড়ি থেকে অপহরণের চেষ্টা-১০ জন আটক।।

অনলাইন ডেস্ক:  একদল দুর্বৃত্ত ময়মনসিংহের গৌরীপুরে এক কলেজছাত্রীকে বাড়ি থেকে অপহরণের চেষ্টা চালিয়েছে।এই সময় গ্রামবাসী পুলিশে সোপর্দ করেছে ১০ জনকে আটক করে।এই ঘটনা ঘটে বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাও গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,রামগোপালপুর ইউনিয়নের দামগাও ওই কলেজছাত্রীর বাড়ি। বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে হামলা চলায় একই ইউনিয়নের ধরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আশিকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে।এই সময় দুর্বৃত্তরা কলেজ ছাত্রীকে অপহরণ করার চেষ্টা চালালে চিৎকার শুরু করে পরিবারের লোকজন।খবর পেয়ে গ্রামবাসী ঘটনাস্থলে এসে দুর্বৃত্তদের ঘেরাও করে আটক করে ১০ জনকে।

রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল আমিন জনি জানান,কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এক ছেলের।সম্প্রতি ওই ছেলে লোকজন নিয়ে মেয়েকে উঠিয়ে নিয়ে যেতে চেয়েছিল ওই ছাত্রীর অন্যত্র বিয়ে হচ্ছে এমন খবরে।গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) জামাল হোসেন বৃহস্পতিবার রাত ২টা ৩০ মিনিটে বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরদির্শন করে ১০ জনকে আটক করেছে অপহরণের অভিযোগে।তাদের জিজ্ঞাসাবাদ চলছে।তবে আটকদের নাম বলা যাচ্ছে না এই মুহূর্তে। এদিকে গৌরীপুর থানায় কোনো মামলা দায়ের হয়নি এই রিপোর্ট পাঠানো পর্যন্ত।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

শেরপুর-ঝিনাইগাতি সড়কে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত-দুইজন আহত।।

অনলাইন ডেস্ক :    ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন শেরপুর সদর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *