Home / জাতীয় / ময়মনসিংহ সিটি করপোরেশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হলেন- আওয়ামী লীগের প্রার্থী-ইকরামুল হক টিটু…

ময়মনসিংহ সিটি করপোরেশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হলেন- আওয়ামী লীগের প্রার্থী-ইকরামুল হক টিটু…

অনলাইন ডেস্ক : ময়মনসিংহ সিটি করপোরেশনে আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হলেন,সংবাদ সম্মেলনে করে প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গির আহমেদ ।
উল্লেখ্য,ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান সাবেক পৌর মেয়র ও বর্তমান সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু।
ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণার পর আওয়ামী লীগের কেন্দ্র থেকে মেয়র পদে স্থানীয়ভাবে নাম চাওয়া হয়,ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ মোট ৬ জনের নাম পাঠায়,এ ৬ জনের মধ্যে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ইকরামুল হক টিটুর নামও ছিল।
২০১৮ সালের ২ এপ্রিল দেশের দ্বাদশ এই সিটি করপোরেশনের অনুমোদন দেয় প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার),ওই বছরের ১৪ অক্টোবর ময়মনসিংহকে সিটি করপোরেশন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়।
এদিকে,টিটুর বিজয়ের এ আনন্দে সিটি এলাকায় তার নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে বইছে আনন্দের বন্যা,সবাই এখন থেকে টিটুকে অভিনন্দন জানাচ্ছেন,টিটু ১৯৭৬ সালের ১ আগস্ট ময়মনসিংহে জন্মগ্রহণ করেন,তিনি স্নাতক ডিগ্রিধারী,শামীম এন্টারপ্রাইজ (প্রা.) লিমিটেডের পরিচালক পদ দিয়ে তার কর্মজীবন শুরু,পৌর চেয়ারম্যান থাকাকালে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের আস্থা ও ভালোবাসা অর্জন করেন টিটু।
(বি:দ্র:ছবি এবং তথ্য সংগ্রহকরা)

About motalib

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *