Home / ঢাকা / রাজধানীর ধানমন্ডিতে জোড়া খুনের প্রধান সন্দেহভাজন আসামি গ্রেফতার।।

রাজধানীর ধানমন্ডিতে জোড়া খুনের প্রধান সন্দেহভাজন আসামি গ্রেফতার।।

অনলাইন ডেস্ক: পুলিশ গ্রেফতার করেছে রাজধানীর ধানমন্ডিতে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতি হত্যা মামলার প্রধান সন্দেহভাজন আসামি নারী গৃহকর্মী সুরভীকে।তাকে গ্রেফতার করা হয় রবিবার রাত সাড়ে নয়টার দিকে শেরে বাংলানগরের একটি হাসপাতালের সামনে থেকে। শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি জানিয়েছেন পরে তাকে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়,ওই ভবনের সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, গৃহকর্মী সুরভীর প্রবেশ ও বাইরে যাওয়ার মাঝে আর কেউ ওই বাসায় প্রবেশ করেনি।গৃহকর্মীকে গ্রেফতার করা হয়েছে।পুলিশের দাবি তাকে জিজ্ঞাসাবাদ করলে এই হত্যা রহস্যের কিনারা করা যাবে।এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে আরও পাঁচজনকে।সিসিটিভি ফুটেজে দেখা যায়,শুক্রবার দুপুর ৩টার পর বাসায় ঢোকে ওই নারী।সে সন্ধ্যা ৬টায় বেরিয়ে আসে টানা তিন ঘণ্টা পর।

উল্লেখ্য,গৃহকর্ত্রী আফরোজা বেগম এবং তার গৃহকর্মী দিতি গত ১ নভেম্বর বিকালে রাজধানীর ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসায় খুন হন।আফরোজা বেগমের মেয়ে জামাতা মনির উদ্দিন তারিমের ব্যক্তিগত সহকারী বাচ্চু ঘটনার দিন বিকালে ওই বাসায় কাজ করার জন্য গৃহকর্মী সরভীকে নিয়ে এসেছিলেন।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

রাজধানীর হাজারীবাগে ট্রাকের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ-এক নারী নিহত।।

অনলাইন ডেস্ক :    আরএস সিএনজি পাম্পে একটি ট্রাকে গ্যাস নেওয়ার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ওই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *