Home / ঢাকা / রাজধানীর যাত্রাবাড়ীর মমিনবাগ এলাকায় একদল মুখোশধারী ডাকাত এক গৃহকর্তাকে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে ।।

রাজধানীর যাত্রাবাড়ীর মমিনবাগ এলাকায় একদল মুখোশধারী ডাকাত এক গৃহকর্তাকে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে ।।

অনলাইন ডেস্ক: একদল মুখোশধারী ডাকাত এক গৃহকর্তাকে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে রাজধানীর যাত্রাবাড়ীর মমিনবাগ এলাকায় শনিবার দিবাগত রাতে।লক্ষ্মীপুর জেলার বশিবপুর গ্রামে নিহত মো. মহিবুল্লাহর (৬৫) গ্রামের বাড়ি।তিনি বাড়ি করেন রাজধানীর যাত্রাবাড়ীতেও।নিজ বাড়ি যাত্রাবাড়ীর মমিনবাগ এলাকার এ/সি-৩৬ নম্বর বাড়ির নিচতলায় থাকতেন তিনি পরিবার নিয়ে।তথ্যমতে,জানাযায়-নিহতের স্ত্রী হাসিনা ফেরদৌস বলেন,৪-৫ জন মুখোশধারী বাসার কলিংবেল টিপে ঘরে ঢুকে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে।বাসার সবার হাত-পা বেঁধে ফেলে তারা।গৃহকর্তা এই সময় সন্ত্রাসীদের বাধা দিতে গেলে তাকে গলা কেটে হত্যা করে খাটের ওপর ফেলে হাত-পা বেঁধে।

পরে ডাকাতরা অর্থ ও মালামাল লুট করে চলে যায়।এলাকাবাসী সকালে ঘরের দরজা খোলা দেখে ভেতরে এসে গলাকাটা লাশ দেখে থানায় খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ এসে।তথ্যমতে,জানাযায়-যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহিনুর রহমান বলেন,তিনি ঘটনাস্থলে গেছেন খবর পেয়ে ফোর্স নিয়ে।মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে এই ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে।

( বি:দ্র: ফাইল ছবি-তথ্য সংগ্রহকরা )

About admin

Check Also

বাসে অগ্নিসংযোগের ঘটনায় আটক ১০জন।।

অনলাইন ডেস্ক :     অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে রাজধানীতে হঠাৎ করে ৯টি স্থানে বাসে।ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *